• বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৪ ১৪২৮

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ জুড়ীতে ইউপি নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা আজ থেকে টিকা পাচ্ছেন শাবির সকল শিক্ষার্থী সিলেটের মন্দিরে হামলা ঠেকাতে রাত জেগে ছাত্রলীগের পাহারা হবিগঞ্জে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, সড়ক অবরোধ বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী গ্রেপ্তার শেখ রাসেলের জন্মদিনে সিলেট জেলা আ. লীগের মিলাদ

বালাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত প্রকৌশলীর দাফন দিনাজপুরে

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ আগস্ট ২০২১  

মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে নিহত বালাগঞ্জ উপজেলা এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোশারফ হোসেনের মরদেহ তার গ্রামে নিয়ে যাওয়া হচ্ছে।

নিহতের স্বজনরা রোববার (৮ আগস্ট) বিকালে এ্যাম্বুলেন্সযোগে মরদেহ নিয়ে বালাগঞ্জ থেকে দিনাজপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

সোমবার (৯ আগস্ট) দুপুরের আগে সেখানে ২য় জানাজা শেষে দাফনের কথা রয়েছে।

প্রকৌশলী মোশারফ হোসেন (৪৪) গত শনিবার (৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালাগঞ্জ-তাজপুর সড়কের স্থানীয় বোয়ালজুড় বাজার এলাকায় এক সড়ক দুর্ঘটনায় নিহত হন। তিনি মোটরসাইকেলযোগে বালাগঞ্জ ফেরার পথে চলতিপথে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন। তার সাথে থাকা এলজিইডি অফিসের চেইনম্যান রুবেল আহমদ গুরুতর আহত হয়েছেন। নিহত মোশারফ হোসেনের গ্রামের বাড়ি দিনাজপুর সদর উপজেলার নিমনগর বালিবাড়ি। মাত্র ৮বছর বয়সী তার এক পুত্রসন্তান রয়েছে।

প্রকৌশলী মোশারফ হোসেনের মর্মান্তিক মৃত্যুতে বালাগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার নাগরিকরা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোক প্রকাশ করছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত শনিবার (০৭ আগস্ট) সন্ধ্যায় তিনি সরকারি দায়িত্বপালন শেষে বালাগঞ্জ সদরে ফেরার পথে স্থানীয় বোয়ালজুড় বাজার এলাকায় বালাগঞ্জ-তাজপুর সড়কে একটি ট্রাকের সাথে সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে প্রথমে তাজপুর প্যারাডাইস হাসপাতাল এবং পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ধারণা করা হচ্ছে তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা চেইনম্যান রুবেল আহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

ঘটনার পর সংশ্লিষ্ট ট্রাক চালক পালিয়ে গেছে। আজ রোববার (০৮ আগস্ট) রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে মামলা হয়নি। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ নাজমুল হাসান আলাপকালে জানিয়েছেন, ট্রাক আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে নিহত মোশারফ হোসেনের মৃতদেহ তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়ার আগে রোববার (৮ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে তার কর্মস্থল বালাগঞ্জের উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, এলজিইডি সিলেটের নির্বাহী প্রকৌশলী এনামুল কবির, বালাগঞ্জ উপজেলা প্রকৌশলী এএসএমজি কিবরিয়াসহ বিভিন্ন কর্মকর্তা শরিক হন। বালাগঞ্জ উপজেলা প্রকৌশলী এএসএমজি কিবরিয়া আলাপকালে জানান, তাদের উপ-প্রকৌশলী মোশারফ হোসেনের মর্মান্তিক মৃত্যুতে তারা গভীর শোকাহত।

সিলেট সমাচার
সিলেট সমাচার