• সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
টাঙ্গুয়ার হাওরের ময়লা পরিষ্কার করলেন ডিসি মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে ১৪ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ সিলেটসহ ৩৫ জেলায় বিজিবি মোতায়েন শাবিপ্রবি শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাসেই মিলছে টিকা সিলেটে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জন মৌলভীবাজারে পাশাপাশি মসজিদ-মন্দির, সম্প্রীতির অনন্য নিদর্শন

শিক্ষা অফিসার রফিক উদ্দিনের দাফন সম্পন্ন

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২১  

দৈনিক সিলেটের ডাকের নির্বাহী সম্পাদক কলামিস্ট আব্দুল হামিদ মানিকের ছোট ভাই জকিগঞ্জের বারহাল খিলগ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিনের দাফন সম্পন্ন করা হয়েছে।

রবিবার আসরের নামাজের পর মরহুম রফিক উদ্দিনের জানাজার নামাজ নিজ বাড়িতে সম্পন্ন করে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে সিলেট, জৈন্তাপুর, গোয়াইনঘাট, বিয়ানীবাজার ও জকিগঞ্জ থেকে শিক্ষক ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিন (৭০) বেশ কয়েকদিন থেকে ডায়াবেটিস, কিডনিসহ বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে সিলেটের একটি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে রয়েছেন। সাংবাদিক আব্দুল হামিদ মানিক ও সাংবাদিক এখলাছুর রহমান তাদের ভাই রফিক উদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এদিকে, সিলেটের সিনিয়র সাংবাদিক আব্দুল হামিদ মানিক ও জকিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি এখলাছুর রহমানের ভাই অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার রফিক উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক উদ্দিনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জানা গেছে, রফিক উদ্দিন দীর্ঘদিন শিক্ষককতা পেশায় যুক্ত ছিলেন। পরে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হয়ে চাকরী করেন। তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলা থেকে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে অবসর গ্রহণ করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার