• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৯ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
কোরবানির মাংস যেভাবে সংরক্ষণ করবেন সিলেটে রাস্তায় রাস্তায় পশুর হাট সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৩৯, মৃত্যু ১১ সিলেটে পশুর হাট ‘গরম’, ক্রেতারা বিপাকে সিলেটবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন পররাষ্ট্রমন্ত্রী

লোভা কোয়ারী পরিদর্শনে সিলেট রেঞ্জ ডিআইজি

সিলেট সমাচার

প্রকাশিত: ১২ জুলাই ২০২১  

সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার লোভাছড়া পাথর কোয়ারী পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম।

রোববার দুপুরে কানাইঘাট বাজার থেকে নদীপথে নৌকাযুগে লোভাছড়া পাথর কোয়ারীতে পৌঁছে তিনি পরিবেশ অধিদপ্তর কর্তৃক জব্দকৃত পাথরের বর্তমান অবস্থা পরিদর্শন করেন। পরিদর্শনকালে পাথর ব্যবসায়ীরা মফিজ উদ্দিনের সাথে দেখা করে কথা বলতে চাইলে তিনি তাদের বক্তব্য শোনেন।

এ সময় তিনি বলেন, ‘সরকার সবসময় শ্রমজীবী মানুষ ও ব্যবসায়ীদের কল্যাণের জন্য কাজ করে থাকে। আপনাদের সমস্যার বিষয়টি আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলব, যাতে করে কোয়ারির জব্দকৃত পাথরের দ্রুত সমাধান হয়। পাথর ব্যবসায়ী ও শ্রমিকের বিপক্ষে সরকারের অবস্থান নয়, যেহেতু কোয়ারিতে রাখা পাথর জব্দ করা হয়েছে সেটি প্রশাসনিকভাবে এখন সমাধান করতে হবে। প্রশাসনিক ভাবে সমাধান না হওয়া পর্যন্ত কোয়ারিতে জব্দকৃত পাথর পরিবহন, বিপণন কোন অবস্থাতেই করা যাবে না এবং কোয়ারি এলাকায় কোন ধরণের স্টিলবডির ইঞ্জিন নৌকা রাখা যাবে না।’

কোয়ারি পরিদর্শনকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) বিপ্লব বিজয় তালুকদার, অতিরিক্ত ডিআইজি গিয়াস উদ্দিন, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট রেঞ্জের পুলিশ সুপার (এমএন্ডসি) জেদান আল মুসা, কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম।

এর আগে ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ কানাইঘাট থানায় আসলে তাঁকে গার্ড অব ওনার প্রদানসহ ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম সহ থানার পুলিশ অফিসারবৃন্দ। বিকেল ৫টায় তিনি থানার পুলিশ অফিসার ও সদস্যদের নিয়ে মতবিনিময় করেন।

এ সময় তিনি আইনশৃংখলার উন্নয়নের পাশাপাশি সব ধরনের অপরাধ মূলক কর্মকাণ্ড দমন, মাদক, চোরাচালান বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণসহ সকল পুলিশ অফিসারদের আরো নিষ্ঠা ও সত্যতার সহিত দায়িত্ব পালন করে পুলিশি সেবা তাৎক্ষনিক জন সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার নির্দেশনা প্রদান করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার