• সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
টাঙ্গুয়ার হাওরের ময়লা পরিষ্কার করলেন ডিসি মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে ১৪ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ সিলেটসহ ৩৫ জেলায় বিজিবি মোতায়েন শাবিপ্রবি শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাসেই মিলছে টিকা সিলেটে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জন মৌলভীবাজারে পাশাপাশি মসজিদ-মন্দির, সম্প্রীতির অনন্য নিদর্শন

সিলেটে ১২৫৮ পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

সিলেট সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২১  

হবিগঞ্জ জেলার মাধবপুর ও জৈন্তাপুর থানা এলাকায় র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় র‌্যাব তাদের কাছ থেকে ১২৫৮ পিস ইয়াবা উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাধবপুর ও জৈন্তাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করে। সোমবার (২৮ জুন) সংশ্লিষ্ট থানা পুলিশ গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

র‌্যাব জানায়, র‌্যাব-৯ এর হবিগঞ্জ ক্যাম্পের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে মাধবপুর থানাধীন ১১নং বাঘা সুরাই উনিয়নের ২নং ওয়ার্ডের বাখরনগর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী কামাল মিয়াকে (৩১) গ্রেফতার করেছে। এসময় র‌্যাব তার কাছ থেকে ৯৪০ ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত কামাল মিয়া মাধবপুর থানাধীন পুরাইগলা গ্রামের মৃত মিনহাজ উদ্দিনের ছেলে। গোপন তথ্যের ভিত্তিতে রবিবার (২৭ জুন) রাতে এ অভিযান পরিচালনা করে র‌্যাব।

এছাড়া র‌্যাব-৯ এর অপর একটি দল সিলেটের জৈন্তাপুর থানাধীন লক্ষী প্রসাদ গ্রাম থেকে ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩১৮ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে-জৈন্তাপুর থানাধীন সাতারখাই গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে আব্দুল করিম (৫৫), একই গ্রামের আব্দুর রহিমের ছেলে সুহেল আহমদ (২৫) ও একই থানাধীন হেমুভাটা পাড়া গ্রামের পুলিন সরকারের ছেলে অরুন সরকার (৩৯)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি ওবাইন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। 

সিলেট সমাচার
সিলেট সমাচার