• বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৩ ১৪২৯

  • || ০১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শাবিপ্রবিতে ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটির ঘোষণা জেলা পরিষদের সদস্য প্রার্থী তানভীরের মতবিনিময় সভা গুলিতে নয়, ইটের আঘাতে যুবদল কর্মী শাওনের মৃত্যু: এসপি সাকিব-মুশফিক ছাড়া প্রথম সিরিজ জয় এশিয়া কাপ খেলতে সিলেটে জাহানারা-জ্যোতিরা নবির কাছে সিংহাসন হারালেন সাকিব বিশ্বনাথে শেখ হাসিনার জন্মদিনে আ’লীগের কেক কাটা
৮১০

বাঙালি অভিনেত্রীর বোল্ড ছবি, বোমা ফাটাচ্ছে নেটপাড়ায়

সিলেট সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া সরকার। একাধিক বাংলা ও হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন। সিরিয়ালে মূলত পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে তাকে।

জয়ী সিরিয়ালে খল নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অলিভিয়াকে। সিরিয়ালে নিজের অভিনয়ের দক্ষতার কারণে বেশ প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী। তিনি যে শুধু অভিনয় করেন তা কিন্ত নয়। অভিনয়ের পাশাপাশি অলিভিয়া মডেলিংও করেন। আর তার ফটোশুটের ছবি দেখলে রীতিমত চোখ আটকে যাবে। তবে, শুধু এখানেই থেমে থাকেননি অভিনেত্রী বাংলা সিনেমা ও ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গেছে তাকে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে ফ্যান ফলোইংও রয়েছে প্রচুর, প্রায় ৪ লাখ ৮০ হাজারেরও বেশি। প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অলিভিয়া। কখনো রেড হট ড্রেসে কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকস নিয়ে হাজির হন অভিনেত্রী। তবে বেশিরভাগ ওয়েস্টার্ন পোশাকই পড়তে পছন্দ করেন।

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে বোল্ড লুক নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। সাদা রঙের ওয়ান পিস ড্রেসের সঙ্গে একটি কালো রঙের কোট পরে আছে। তবে, কোটের একটি মাত্র বোতাম আটকানো রয়েছে।

আর কোটের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষ যুগল। এমন হট ছবি শেয়ার করার পরে তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এক কালের সাধাসিধে এই বাঙালি অভিনেত্রী এখন যেন হটনেসের বোমা ফাটাচ্ছেন নেটপাড়ায়।

সিলেট সমাচার
সিলেট সমাচার