• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
১৫

জবি ছাত্রলীগের পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের অনুষদ, বিভাগ ও ইনস্টিটিউটে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে পদ-প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চাওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পদ প্রত্যাশীদের আগামী ২৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর এর মধ্যে শাখা ছাত্রলীগের কর্মী আবু জাফর ও মো. নিউটন এর নিকট জীবন বৃত্তান্ত জমাদানের জন্য বলা হয়েছে। বিজ্ঞপ্তিতে ২ কপি জীবন বৃত্তান্তসহ, পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, সর্বশেষ একাডেমিক সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অথবা হল পরিচয় পত্রের ফটোকপিসহ শিক্ষা কার্যক্রমের জড়িত থাকলে তার স্বীকৃত কপি, পরিবারের কারো আওয়ামী রাজনীতির সম্পৃক্ততা থাকলে তার প্রত্যয়নপত্র, রেফারেন্স হিসেবে স্থানীয় আওয়ামীলীগ সভাপতি-সাধারণ সম্পাদক অথবা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর সংযুক্ত করতে বলা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন ও আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বদ্ধপরিকর। এই ক্যাম্পাসে ছাত্রদল, শিবির অবাঞ্ছিত। আমাদের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে আমরা বিভাগ, ইনস্টিটিউট ও অনুষদ কমিটি গঠনের জন্য জীবন বৃত্তান্ত আহ্বান করেছি।

এ ব্যাপারে শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ঢাকা পোস্টকে বলেন, দীর্ঘদিন আমাদের ক্যাম্পাসে পূর্ণাঙ্গ কমিটি হয় না, আমরা চাই আমাদের সঙ্গে যারা আছে তাদের পরিচয় দিয়ে যেতে। সামনে যেহেতু নির্বাচন তাই যারা মুজিব আদর্শ ধারণ করে তাদের দিয়েই কমিটি দেওয়া হবে। 

সিলেট সমাচার
সিলেট সমাচার