• বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
এইচএসসি–সমমানের পরীক্ষায় গড় পাসের হার ৮৫.৯৫ শতাংশ ফের সাফের ফাইনালে বাংলাদেশ ক্রিকেটকে বিদায় বলে দিলেন কামরান আকমল চাঁদপুরে জামায়াত নেতা গ্রেফতার মাধবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা ফুল ইসলামের দাফন সম্পন্ন
২২

ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার 

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

চট্টগ্রামের রাউজানে স্বপন চন্দ্র নাথ প্রকাশ ঝন্টু (৪৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় রাউজান পৌরসভার জলিল নগর জগন্নাথ মন্দিরের পেছনের একটি মার্কেটের দ্বিতীয় তলা থেকে এঙ্গেলের সঙ্গে রশিতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি রাউজান সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামের বজন্দ্র কবিরাজের ছেলে ও জলিল নগরের থানা রোর্ডের পাশে আহমদ উল্লাহ মাইজভান্ডারি স্টোর নামক পান, সুপারি ও জর্দা বিক্রয়কারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী।

জানা যায়, তিনি প্রতিদিনের মতো দোকানে যাওয়ার কথা বলে বুধবার সকাল ৭টায় ঘর থেকে বের হন। সকালে দোকান খুলেননি, দুপুরের খাবার খেতে বাড়িতে না যাওয়ার পরিবারের সদস্যরা খবর নিতে তার দোকানে গেলে দোকানের উপরের তলায় ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

তার ভাই যীশু দেব নাথ বলেন, আমার ভাই ড্রামের উপর লোহার মোড়া রেখে সেখানে দাঁড়িয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। কি কারণে আত্মহত্যা করেছে কিছুই বুঝতে পারছি না। প্রতিদিন মোটরসাইকেল নিয়ে বের হলেও বুধবার মোটরসাইকেল ঘরে রেখে বের হন।

পারিবারিক কোনো অশান্তি নেই জানিয়ে তিনি বলেন, এক ছেলে দুই মেয়ে সন্তানের মধ্যে এক মেয়েকে বিয়ে দিয়েছেন। এই ঘটনায় কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি৷

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল হারুন বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি৷ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ দিকে তার মৃত্যুতে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সবাই বলছিলেন তিনি খুব ভালো মানুষ ছিলেন। দীর্ঘ ১৫ বছর আগে থেকেই তিনি জলিল নগর থানা রোডের পাশে ভাসমান পান বিক্রি করতেন। পরে দোকান ভাড়া নিয়ে আহমদ উল্লাহ মাইজভান্ডারি স্টোর নামক পান, সুপারি ও জর্দা বিক্রয়কারী প্রতিষ্ঠানে ব্যবসা করতেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার