• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
চুনারুঘাটে ইউপি সদস্যের মৃত্যুতে বিমান প্রতিমন্ত্রীর শোক আদালত কর্তৃক সিলেট প্রেসক্লাবের ভোটার তালিকা ও নির্বাচন স্থগিত শাবিতে ১২তম জাতীয় গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত ৮০ কোটি টাকা ব্যয়ে সিলেটে বসছে ‘এক্সেল লোড কন্ট্রোলার’ সিলেটের দক্ষিণ সুরমায় উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন মুজিববর্ষ উপলক্ষে সিসিকের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে ৫ হাজার কৃষক পেলেন সরকারি প্রণোদনা

দোয়ারাবাজারে সরকারি দুই শিক্ষকের বিরুদ্ধে নৌকার প্রচারণার অভিযোগ

সিলেট সমাচার

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১  

দোয়ারাবাজারে সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের দুই শিক্ষকের বিরুদ্ধে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণাসহ তার প্রতিদ্বন্ধি প্রার্থীর কর্মী-সমর্থকদের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে রোববার বিকালে জেলা প্রশাসক, সুনামগঞ্জ বরাবরে অভিযোগ করেন উপজেলার সুরমা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ।

অভিযোগে বলা হয়, সুরমা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এম এ হালিম বীর প্রতীকের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফয়জুর রহমান ও দোয়ারাবাজার সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক শের মাহমুদ ভূঁইয়া। গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদের কর্মী-সমর্থকদের ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে ভোট আদায় করে ক্ষমতাসীন দলের প্রার্থীকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা। তাই ওই দুই শিক্ষককে নির্বাচনী প্রচারণা থেকে বিরত রেখে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানান অভিযোগকারী।

উল্লেখ্য, অভিযোগ প্রমাণে ওই শিক্ষকদের গণসংযোগকালীন বক্তৃতার ভিডিও ক্লিপ সম্বলিত সিডি এবং ছবি জেলা প্রশাসক বরাবরে জমা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার বলেন, অভিযোগের কপি রিটার্নিং অফিসারকে দিতে বলেছি। তিনি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেবেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার