• বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১৩ ১৪২৮

  • || ২০ সফর ১৪৪৩

সর্বশেষ:
জালিয়াতির অভিযোগে হবিগঞ্জের জেল সুপার বরখাস্ত নবীগঞ্জে মানসিক ভারসাম্যহীন যুবকের লাশ উদ্ধার যেসব স্মার্টফোনে চলবে না হোয়াটসঅ্যাপ সিলেটে স্বস্তির এক দিন সাগরে ফের লঘুচাপ, সিলেটের জন্য যে পূর্বাভাস

বৃহস্পতিবার দেশে ফিরছে সাকিবরা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২১  

একমাত্র টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ানদের তুলোধুনো করার পর টি-টোয়েন্টি সিরিজে লড়াই সংগ্রামের পর ২-১ ব্যবধানে সিরিজ জয়। সব মিলে তিন ফরম্যাটেই সিরিজ জিতেছে টাইগাররা। জিম্বাবুয়ের বিপক্ষে সে সফল মিশন শেষ হয়েছে গত রোববার রাতে। এখন দেশে ফেরার পালা। আগামী ২৯ জুলাই (বৃহস্পতিবার) দেশে ফিরে আসবে টিম বাংলাদেশ।

সকাল ৯ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে তাদের। তার আগে আগামী ২৮ জুলাই (বুধবার) স্থানীয় সময় সকালে হারারে থেকে দেশের উদ্দেশ্যে শুরু হবে টাইগারদের বিমান যাত্রা। হারারে থেকে প্রথমে জোহানেসবার্গ, তারপর কাতারের রাজধানী দোহা হয়ে রাজধানী ঢাকায় এসে পৌঁছাবে টাইগারদের বহর।

বলার অপেক্ষা রাখে না, টেস্ট সিরিজ শেষে অধিনায়ক মুমিনুল হকসহ টেস্ট স্পেশালিস্টরা দেশে ফিরে এসেছেন। আর ওয়ানডে সিরিজ শেষে অধিনায়ক তামিম ইকবালও মেহেদি হাসান মিরাজকে নিয়ে রাজধানী এসে পৌঁছেছেন।

এদিকে ২৯ জুলাই দেশে ফিরেও কোন ক্রিকেটার নিজ নিজ আলয়ে যেতে পারবেন না। যাওয়ার সুযোগও নেই। কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজ দরজায় কড়া নাড়ছে। আগামী ৩ আগস্ট থেকে শুরু পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। সে লক্ষ্যে দেশে ফিরেই টিম বাংলাদেশের প্রতিটি ক্রিকেটার, কোচিং ও সাপোর্টিং স্টাফকে গিয়ে ঢুকতে হবে হোটেলে জৈব সুরক্ষা বলয়ে। আর তাই জাতীয় দলের বহর সরাসরি বিমানবন্দর থেকে চলে যাবে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে। সেখানে তিনদিন বিরতির পর আগামী ১ আগস্ট থেকে আবার অনুশীলন শুরু। দুইদিন প্র্যাকটিসের পর ৩ আগস্ট প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

সিলেট সমাচার
সিলেট সমাচার