• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বৃহস্পতিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী মান্নান আওয়ামী লীগের গর্জনে কাঁপছে সিলেটের রাজপথ বাংলাদেশ সংকটে নেই, ঋণখেলাপিতে যাওয়ার ঝুঁকি কম: আইএমএফ বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনায় অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বরখাস্ত
২২

ইংল্যান্ডে খেলবেন আরও এক ভারতীয়

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

এ বছর ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট লিগ কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলছেন চেতেশ্বর পূজারা। পূজারা দ্বিতীয় ডিভিশনের ক্লাবে খেললেও ওয়াশিংটন সুন্দর প্রথম ডিভিশনের ক্লাব ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। বুধবার (২২ জুন) তাকে দলে নেয়ার কথা জানায় ল্যাঙ্কাশায়ার। খবর ক্রিকইনফো।

জুলাই এবং অগাস্ট, আগামী দুই মাস ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলবেন ওয়াশিংটন। ইংল্যান্ডের ঘরোয়া ৫০ ওভারের রয়্যাল লন্ডন কাপ ও পুরো সুস্থ হলে সেই দলের হয়ে বেশ কয়েকটি কাউন্টি ম্যাচও খেলতে পারেন তিনি। তার আগে এ দলের হয়ে খেলেছিলেন সৌরভ গাঙ্গুলী ও ভিভিএস  লক্ষ্মণরা।

চোটের জন্য ১৫তম আইপিএলের মাঝপথ থেকে ছিটকে গিয়েছিলেন সুন্দর। এরপর থেকে মাঠমুখী হননি এ তারকা। চোট এখনো পুরোপুরি সারেনি। তাই ইংল্যান্ড, আয়ারল্যান্ড সফরের জাতীয় দলে তার জায়গা হয়নি। তবে এরই মধ্যে ভালো খবর হলো কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারে যোগ দিলেন টিম ইন্ডিয়ার এ অলরাউন্ডার।

প্রথমবার কাউন্টি খেলতে পারার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সুন্দর। তিনি বলেন, ‘ল্যাঙ্কাশায়ারের জার্সিতে প্রথমবার কাউন্টি ক্রিকেট খেলার সুযোগ পেয়ে আমি খুবই উত্তেজিত। বিলেতের পরিবেশে খেলা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা হতে চলেছে এবং ওল্ড ট্রাফোর্ডে খেলতে আমি মুখিয়ে রয়েছি। বিসিসিআই এবং ল্যাঙ্কাশায়ার ক্রিকেট, উভয়কেই আমায় এ সুযোগ করে দেয়ার জন্য আমি ধন্যবাদ জানাতে চাই।’

২২ বছর বয়সী সুন্দর ষষ্ঠ ভারতীয় হিসেবে ল্যাঙ্কাশায়ারের জার্সিতে মাঠে নামতে চলেছেন। এর আগে ফারুখ, মুরলি কার্তিক, সৌরভ, দীনেশ মঙ্গিয়া ও লক্ষ্মণও ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলেছেন। গত বছর শ্রেয়াস আইয়ার এ দলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করলেও চোটের কারণে মাঠে নামতে পারেননি।

সিলেট সমাচার
সিলেট সমাচার