• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
নেই বৈধ কাগজ, বন্ধ ৫ টি ডায়াগনস্টিক সেন্টার সরকারের খাদ্য সহায়তা পেল সিলেটের ১৩ হাজার পরিবার শাহজালাল মাজারে ওরস উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব ১২ ঘণ্টায় ৭ নবজাতকের জন্ম! জাফলং গিলছে বালুখেকোরা, অভিযান-জরিমানা সেমিফাইনালে মাধবপুর বালিকা দল
৭৮

‘তরুণরা ভালো করুক, আমার যেন প্রয়োজন না হয়’

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২২  

তামিম ইকবালকে টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ একাধিক পরিচালক তামিম ইকবালকে বেশ কিছুদিন ধরেই টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরার জন্য অনুরোধ করে যাচ্ছেন। 

তবে দেশসেরা এই ওপেনার বৃহস্পতিবার জানিয়েছেন আগামী ছয় মাস তিনি টি-টোয়েন্টি ক্রিকেট থেকে দূরে থাকতে চান। এরপর দল যদি তার প্রয়োজন মনে করে এবং তিনি যদি ফিট থাকেন তাহলে দলে ফিরতে পারেন। 

তবে তামিমের শেষ ইচ্ছা হলো তরুণরা ভালো করুক। তার যেন দলে আর প্রয়োজন না হয়। 

বৃহস্পতিবার চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে তামিম বলেছেন, ছয় মাস আমি ভাবব না। আমি আশা করব, এই ৬ মাসে যে তরুণরা খেলবে বা বাংলাদেশের যে দল খেলবে তারা এতই ভালো করুক যে, আমার আর প্রয়োজন পড়বে না। তারপরও ৬ মাস পর যদি এমন সময় আসে যে নির্বাচক বা টিম ম্যানেজমেন্ট মনে করে আমার দরকার আছে বিশ্বকাপের আগে, সেই সাথে আমিও যদি প্রস্তুত থাকি, তখন এটা নিয়ে আমরা আলোচনা করব, অবশ্যই পুনর্বিবেচনা করব। এ মুহূর্তে এ নিয়ে কিছু চিন্তা করছি না। 

জাতীয় দলের হয়ে ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৭৫৮ রান করা তামিম আরও বলেন, আমার পুরোপুরি বিশ্বাস, এই ৬ মাসে যে দল খেলবে বা যারা আমার পজিশনে খেলবে তারা এতই ভালো করবে যে, আমার আর প্রয়োজন পড়বে না।

বোর্ড পরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তামিম বলেন, জালাল ভাইকে অসংখ্য ধন্যবাদ দিতে চাই। উনি আমার সঙ্গে বিভিন্নভাবে কয়েকবার বসেছেন। কয়েকবার আমার ভাষ্য শুনেছেন। তাদের ভাষ্য আমি শুনেছি। সভাপতিকেও ধন্যবাদ দিতে চাই, কারণ উনিও ২ দিন আগে আমার সাথে কথা বলেছেন, আজকেও কথা হয়েছে। কাজী ইনামও এ আলোচনায় ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার