• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৩ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

সর্বশেষ:
দোয়ারাবাজারে বিভিন্ন কর্মসূচি পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার অবশেষে শুরু হচ্ছে সিলেটের সেই দুই সড়কের সংস্কারকাজ করোনা: ফের মৃত্যুর মিছিলে সিলেটে সিলেট জেলা ছাত্রলীগের প্রথম সভাপতি ফয়জুল আর নেই

হাতিরপাড়া ফুটবল মাঠ পরিদর্শন করলেন ইউএনও তাহমিলুর রহমান

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১  

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপনের জন্য হাতিরপাড়া ফুটবল মাঠ পরিদর্শন করেছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান। সর্বপ্রথম ২০১৮ সালে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ, এমপি ও গোয়াইনঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের নিরলস প্রচেষ্টায় তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল মাঠটি সরজমিন পরিদর্শন করেন এবং মাঠটি উপযুক্ত হওয়ায় প্রাথমিকভাবে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য নির্ধারণ করেন।

ওই স্থানে শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপনের লক্ষ্যে হাতিরপাড়া হতে খেলার মাঠ পর্যন্ত সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল একটি রাস্তাও নির্মাণ করেছেন বলে এলাকাবাসী জানান। এরই ধারাবাহিকতায় বুধবার বেলা ১১টায় বর্তমান উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান মাঠটি সরজমিন পরিদর্শন করেন এবং মাঠের আয়তন ও সৌন্দর্য দেখে ভুয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য এটাই উপযুক্ত জায়গা। তিনি ভূমি মালিকগণকে শীঘ্রই দলিল রেজিস্ট্রী করে দেওয়ার জন্য আহবান জানান।

এসময় শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি হাতিরপাড়া মাঠে উপহার দেওয়ার জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রী এমরান আহমদ, এমপি, আলীরগাঁও ইনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালকে এলাকাবাসী কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মাঠ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন ১০নং আলীরগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের, সাবেক ওয়ার্ড সদস্য সিরাজ উদ্দীন, আজিদ উল্লাহ, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাসুক আহমদ, মাস্টার মনির উদ্দীন, বিশিষ্ট মুরব্বী আব্দুল আজিজ, আবু বক্কর, নুরুল ইসলাম প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার