• মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৪ ১৪২৮

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ জুড়ীতে ইউপি নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা আজ থেকে টিকা পাচ্ছেন শাবির সকল শিক্ষার্থী সিলেটের মন্দিরে হামলা ঠেকাতে রাত জেগে ছাত্রলীগের পাহারা হবিগঞ্জে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, সড়ক অবরোধ বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী গ্রেপ্তার শেখ রাসেলের জন্মদিনে সিলেট জেলা আ. লীগের মিলাদ

জটিল রোগে আক্রান্ত তামান্না সকলের সহযোগিতায় বাঁচতে চায়

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২১  

টিউমারসহ জটিল রোগে আক্রান্ত দুই সন্তানের জননী দরিদ্র তামান্না আক্তার (২৩) সমাজের দানশীল, সমাজসেবী ও প্রবাসী ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়।

তামান্না সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামের কাঠ মিস্ত্রি আলী হোসেনের স্ত্রী।

বিগত ২ বছর আগে তামান্নার বুকের মধ্যে একটি টিউমার ধরা পড়ে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ চলছিল। মাস দুয়েক আগে টিউমারটি বুক থেকে স্থান থেকে নাভির নিচে নেমে আসে এবং সেটি দিন দিন বড় হচ্ছে। বর্তমানে সেটি ১ কেজি থেকেও বেশি ওজনের হয়েছে বলে ডাক্তাররা জানিয়েছেন।

টিউমারের যন্ত্রণায় তামান্না আক্তার রাতে ঘুমাতে পারেন না। দিন দিন শুকিয়ে কাঠ হচ্ছেন। প্রতি মাসে তার ঔষধ বাবদ ৭-৮ হাজার টাকা লাগে। বিশেষজ্ঞ চিকিৎসকগণ উন্নত চিকিৎসা গ্রহণের পরামর্শ দিয়েছেন।

তামান্নার পারিবারিক সূত্রে জানা গেছে, তাকে চিকিৎসার মাধ্যমে পুরোপুরি সুস্থ করতে প্রায় দেড় থেকে ২ লক্ষ টাকার প্রয়োজন। এত টাকা জোগাড় করা দিন মজুর কাঠ মিস্ত্রি আলী হোসেনের পক্ষে সম্ভব হচ্ছে না। ৭ সদস্যের পরিবারের একমাত্র উপার্জনকারী তিনি।

আলী জানান, প্রতিদিন যা রোজগার করে তা দিয়ে কোনোমতে রকম সংসার চালাচ্ছেন। বর্তমানে স্ত্রীর অবস্থা খুবই খারাপ। ঔষধ কেনার করার টাকাও তার কাছে নেই।

স্ত্রী তামান্না আক্তারকে সুস্থ করতে দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন স্বামী কাঠ মিস্ত্রি আলী হোসেন।

তামান্নার চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য পাঠানোর বিকাশ : ০১৭৭৯৮১৮৪৮৯ নাম্বার ও সঞ্চয়ী হিসাব নাম্বার ৩৬২৪১০১০৭৪৬৫৭, পূবালী ব্যাংক লিমিটেড, চৌধুরীবাজার শাখা, দক্ষিণ সুরমা, সিলেট।

সিলেট সমাচার
সিলেট সমাচার