• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৯ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
কোরবানির মাংস যেভাবে সংরক্ষণ করবেন সিলেটে রাস্তায় রাস্তায় পশুর হাট সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৩৯, মৃত্যু ১১ সিলেটে পশুর হাট ‘গরম’, ক্রেতারা বিপাকে সিলেটবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন পররাষ্ট্রমন্ত্রী

জকিগঞ্জে ডাকাতি ও মাদক মামলার আসামী গ্রেফতার

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ জুন ২০২১  

সিলেটের জকিগঞ্জের ছয়ঘরি গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় একাধিক ডাকাতি ও মাদক মামলার আসামী জাহেদ আহমদ (২৮) কে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত জাহেদ আহমদ উরফে জিহাদ উদ্দিন সুলতানপুর ইউনিয়নের ঘেছুয়া গ্রামের মৃত আজমল আলী উরফে আজুমুল আলীর ছেলে। সোমবার সন্ধ্যা সন্ধ্যা রাতে তাকে ঘেছুয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে গত ৪ জুন রাতে সুলতানপুর ইউনিয়নের প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে এসএমপির কোতয়ালী, জালালাবাদ, জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানায় মোট ৬ টি ডাকাতি ও মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এরআগে একই ডাকাতির ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধার করে আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্যসহ মোট ৮জনকে গ্রেফতার করেছিলো। তাদের কাছ থেকে আড়াই ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা, ২টি মোবাইল সেট, জুয়েলারী সামগ্রী, মোবাইল পাওয়ার ব্যাংক উদ্ধার করা হয়েছিলো। পরে গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা করা হলে আদালতের কাছে তারা ১৬৪ ধারার জবাবন্দি দিয়েছিলো। তাদের জবানবন্দি অনুযায়ী জাহেদকে গ্রেফতার করা হয়।

জকিগঞ্জ থানা পুলিশের সূত্র জানায়, গত ৪ জুন সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন এ ঘটনায় মনোয়ারা বেগম বাদী হয়ে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেছিলেন। মামলা দায়েরের পর জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইনের তত্বাবধানে ও জকিগঞ্জ থানার ওসি মো. আবুল কাসেমের নির্দেশনায় ইন্সপেক্টর (তদন্ত) সুমন চন্দ্র সরকারের নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ পর্যন্ত মোট ৮ জনকে গ্রেফতার করে লুণ্ঠিত মালামাল উদ্ধারে সক্ষম হয়েছেন। এদিকে, জকিগঞ্জের আলোচিত ডাকাতির ঘটনায় লুন্ঠিত স্বর্ণালঙ্কার, মোবাইল সেট, মালামালসহ আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেফতার করায় এলাকায় স্বস্থির নিঃশ্বাস ফেলছেন সাধারণ মানুষ। পুলিশের কঠোর ভূমিকায় স্থানীয় লোকজন সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আবুল কাসেম জানান, প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গত ১৮ জুন আন্ত:জেলা ডাকাতদলের ৭ জন লুণ্ঠিত মালামালসহ গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হলে তারা ১৬৪ ধারার জবানবন্দি দেয়। তাদের জবানবন্দি অনুযায়ী পুলিশ লুণ্ঠিত মোবাইল সেটসহ ডাকাত জাহেদ আহমদকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে এসএমপির কোতয়ালী, জালালাবাদ, জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানায় মোট ৬ টি ডাকাতি ও মাদকের মামলা রয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার