• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
২৭

জকিগঞ্জে ব্যবসায়ীর কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২  

সিলেটের জকিগঞ্জে চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন উপজেলার গঙ্গাজল গ্রামের মৃত আব্দুল মুছব্বিরের ছেলে সুপারি ব্যবসায়ী শিহাব উদ্দিন। ১০ নভেম্বর তিনি এ মামলা দায়ের করেন।

মামলায় গঙ্গাজল গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে জামাল আহমদ (৩৫), একই গ্রামের মৃত সোহাগ মিয়ার ছেলে জিল্লুর রহমান জিলু (৩৫), সোনারগ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল আহমদ (২৫) ও অজ্ঞাত একজনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ- জামাল, জিলু ও রুবেল নিজেদের শিহাব উদ্দিনের মোবাইল ফোনে কল করে নিজেদের র‌্যাব ও পুলিশ অফিসার পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে বলেন- শিহাব মাদক ব্যবসায় জড়িত। থানায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হিসেবে শিহাবর নাম অন্তর্ভুক্ত আছে। তাদেরকে ৩ লাখ টাকা না দিলে শিহাবের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

শিহাব উদ্দিন এসময় মোবাইল কলের কথোপকথন রেকর্ড করেন। পরবর্তীতে তিনি পুলিশ সোর্স দাবিদার জামালের সঙ্গে দেখা করে এ বিষয়ে জানতে চান। তখন জামাল তাকে জানান, জকিগঞ্জ থানাপুলিশ মাদকের তালিকায় শিহাবের নাম অন্তর্ভুক্ত করে সিলেটে প্রেরণ করেছে। এ তালিকা থেকে নাম কর্তন করতে হলে টাকা লাগবে। তখন ভয় পেয়ে জামাল ও জিলুর কাছে নগদ ৫ হাজার টাকা দিয়ে দেন ব্যবসায়ী শিহাব। কিন্তু টাকা দেবার পর জামাল ও জিলুর আচরণ এবং কথায় সন্দেহ সৃষ্টি হলে শিহাব এ বিষয়ে খোঁজখবর নিতে শুরু করেন। একপর্যায়ে জানতে পারেন- পুলিশ সোর্স দাবিদার জামাল, ও রুবেল আহমদ এবং অপর অজ্ঞাত একজন মিলে মোবাইল ফোনে নিজেদেরকে পুলিশ ও র‌্যাব পরিচয় দিয়ে ভয় দেখিয়ে প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। বিষয়টি বুঝতে পেরে ব্যবসায়ী শিহাব উদ্দিন জকিগঞ্জ থানায় এ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অভিযুক্ত চারজনকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। 

সিলেট সমাচার
সিলেট সমাচার