• রোববার   ০২ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শাবিপ্রবিতে ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটির ঘোষণা জেলা পরিষদের সদস্য প্রার্থী তানভীরের মতবিনিময় সভা গুলিতে নয়, ইটের আঘাতে যুবদল কর্মী শাওনের মৃত্যু: এসপি সাকিব-মুশফিক ছাড়া প্রথম সিরিজ জয় এশিয়া কাপ খেলতে সিলেটে জাহানারা-জ্যোতিরা নবির কাছে সিংহাসন হারালেন সাকিব বিশ্বনাথে শেখ হাসিনার জন্মদিনে আ’লীগের কেক কাটা
২৩

হোটেল গ্র্যান্ড সিলেটের বাবুর্চির ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেট সমাচার

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

সিলেটের পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’-এর কর্মচারীর (বাবুর্চি) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত রাজীব চন্দ্র দাস (২৮) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পূর্ব আলোনিয়া গ্রামের মৃত রঙ্গলাল দাসের ছেলে।

মঙ্গলবার (৯ আগস্ট) সিলেট এয়ারপোর্ট সড়কের কালাইউরা এলাকার জমজম টাওয়ারের নিচতলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত রাজীব চন্দ্র দাস গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’র শেফ (বাবুর্চি) ছিলেন। গত ১ আগস্ট তিনি এই প্রতিষ্ঠানে যোগ দেন। ওই ভবনের নিচতলায় সিলিং ফ্যানের সঙ্গে বিছানা চাদর দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, পাঁচ তলা ভবন পুরোটাই কর্মচারীদের জন্য ভাড়া নিয়েছে গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট। ভবনের নিচ তলার ওই কক্ষে রাজীব ও কর্মরত সাইমুন ইসলাম নামে আরেক কর্মচারী থাকতেন। সকালে তার রুমমেট ডিউটি থেকে গিয়ে ডাকাডাকি করে দরজা না খোলায় থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

নিহতের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, বাড়িতে তার স্বজনদেরও খবর দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে করছেন তিনি। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার