• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন সাকিবকে নোটিশ পাঠাল বিসিবি সিলেটের শ্রেষ্ঠ এএসআই মোহাম্মদ অলিউল হাসান
২৩

প্রধানমন্ত্রীর উপহার পেল গোয়াইনঘাটের ৪০ গৃহহীন পরিবার

সিলেট সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় সারাদেশে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর ও দলিল প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সারা দেশের ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করার পরপরই গোয়াইনঘাট উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চালনায় আশ্রয়ণ-২ এর ৩য় পর্যায়ে দ্বিতীয় ধাপে বরাদ্দকৃত ভূমিহীন ও গৃহহীন ৪০টি পরিবারকে জমির কাগজ পত্র ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গোয়ইনঘাট উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবু কাওসার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, মুজিবুর রহমান, মিনহাজ উদ্দিন, নজরুল ইসলাম, ইউপি প্রশাসক আশরাফুল আলম, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন প্রমুখ।

উল্লেখ্য, সিলেটের সীমান্ত জনপদ গোয়াইনঘাট উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় ১ম ও ২য় পর্যায়ে ৫৪৩টি, ৩য় পর্যায়ের ১ম ধাপে ২২৪টি ও ৩য় পর্যায়ের ২য় ধাপে ৪০টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার