• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
১৪০

বিএনএ সিলেট কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কমিটি গঠন

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ মার্চ ২০২২  

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শাখা কমিটি গঠন করা হয়েছে। বুধবার আলোচনা সভা করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতাল শাখার নেতৃবৃন্দ এই কমিটি গঠন করে দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান রাসেল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনএ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।
 
কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং কর্মকর্তা গাজী মুরাদ আহমেদের সভাপতিত্বে এবং জুবায়ের আহমেদ ও মাসুমা বেগমের পরিচালনায় সভায় ২৩ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি গাজী মুরাদ আহমেদ, সিনিয়র সহ সভাপতি জুবায়ের আহমেদ, সহ সভাপতি লোপা আক্তার, ফাতেমা আক্তার, সাধারণ সম্পাদক মাজহারুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুমা বেগম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক বন্যা ঘোষ, কোষাধ্যক্ষ সুজানা বেগম, প্রচার সম্পাদক তামিম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক রানা সিনহা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শারমিন বেগম, ধর্মীয় বিষয়ক সম্পাদক সাবিরা বেগম, দপ্তর সম্পাদক অমিতা ঘোষ। কার্যনির্বাহী সদস্য মান্না বেগম, শাহিদা বেগম, রাসেল আহমেদ, জান্নাতুল ফেরদৌস, সুবি বেগম, পিংকী সূত্রধর, প্রিয়াংকা সরকার, বিজয়া বার্ণাটেক, রোকসানা আক্তার সুমি।

সভায় বক্তারা বলেন, বিএনএ এর মাধ্যমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সিং কর্মকর্তাদের সাংগঠনিক কার্যক্রম আরও জোরদার হবে। নার্সিং কর্মকর্তাদের অধিকার আদায় ও উন্নত কর্মপরিবেশ সৃষ্টিতে নতুন নেতৃত্ব ভূমিকা রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

সিলেট সমাচার
সিলেট সমাচার