• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বৃহস্পতিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী মান্নান আওয়ামী লীগের গর্জনে কাঁপছে সিলেটের রাজপথ বাংলাদেশ সংকটে নেই, ঋণখেলাপিতে যাওয়ার ঝুঁকি কম: আইএমএফ বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনায় অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বরখাস্ত
৮৪

নিখোঁজের পাঁচদিন পর গোয়াইনঘাটে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সিলেট সমাচার

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২২  

সিলেটের গোয়াইনঘাটে নিখোঁজের পাঁচদিন পর নাজিম উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে জাফলংয়ের ডাউকী নদীর কাটারি এলাকায় তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত নাজিম উদ্দিন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন কাপড়ের ব্যবসায়ী ছিলেন।

নিহতের পরিবারের দাবি নাজিম উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে। এদিকে নিহতের শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোনো চিহ্ন পরিলক্ষিত না হওয়ায় ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১২ ফেব্রুয়ারি) ভোরে নাজিম উদ্দিন জাফলংয়ের উদ্দেশ্যে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে এ বিষয়ে গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর গতকাল বুধবার জাফলংয়ের ডাউকি নদীর কাটারি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, নিখোঁজ নাজিম উদ্দিনের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নাজিম উদ্দিনের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার