ব্রেকিং:
রমজানে সিলেটসহ সারাদেশে নতুন সময়সূচিতে চলছে অফিস সিলেটে স্ত্রীর সঙ্গে ডিভোর্সের আত্মহত্যা যুবকের! পবিত্র রমজান মাসের মর্যাদা, ইবাদত ও ফজিলত রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সক্রিয় জৈন্তাপুরে বাজার মনিটরিং চুনারুঘাটে দুর্ঘটনায় চাশ্রমিক-সন্তান নিহত অস্ত্রোপচারে দুর্ঘটনার দায় হাসপাতাল ও চিকিৎসকের: স্বাস্থমন্ত্রী হাইতির প্রধানমন্ত্রী হেনরির পদত্যাগ গত ১৫ বছরে দেশের চেহারা বদলে গেছে : এম এ মান্নান এমপি বিএসএমএমইউ’র নতুন উপাচার্য ডা. দীন মোহাম্মদ নূরুল হক রমজানের প্রথম তারাবিতে সিলেটে মুসল্লিদের ঢল রমজানে আবহাওয়া যেমন থাকবে সিলেটে?
  • শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
রমজানে সিলেটসহ সারাদেশে নতুন সময়সূচিতে চলছে অফিস সিলেটে স্ত্রীর সঙ্গে ডিভোর্সের আত্মহত্যা যুবকের! পবিত্র রমজান মাসের মর্যাদা, ইবাদত ও ফজিলত রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সক্রিয় জৈন্তাপুরে বাজার মনিটরিং চুনারুঘাটে দুর্ঘটনায় চাশ্রমিক-সন্তান নিহত অস্ত্রোপচারে দুর্ঘটনার দায় হাসপাতাল ও চিকিৎসকের: স্বাস্থমন্ত্রী হাইতির প্রধানমন্ত্রী হেনরির পদত্যাগ গত ১৫ বছরে দেশের চেহারা বদলে গেছে : এম এ মান্নান এমপি বিএসএমএমইউ’র নতুন উপাচার্য ডা. দীন মোহাম্মদ নূরুল হক রমজানের প্রথম তারাবিতে সিলেটে মুসল্লিদের ঢল রমজানে আবহাওয়া যেমন থাকবে সিলেটে?
৩৯৪

ঈদের কেনাকাটায় কার্ড মানেই ছাড়!

সিলেট সমাচার

প্রকাশিত: ২২ মার্চ ২০২৪  

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ; ঈদ মানে নতুন জামা-কাপড়; নতুন পাঞ্জাবী, নতুন শাড়ি, নতুন জুতো। ঈদ উৎসবের কেনাকাটা মানে অন্যরকম একটা আনন্দ যজ্ঞ। এর সঙ্গে যদি থাকে মূল্যছাড় কিংবা আকর্ষণীয় অফার, তাহলে তো কথাই নেই; কেনাকাটা রূপ নেয় উৎসবে।

 


গ্রাহকের চাহিদা ও আশা–আকাঙ্ক্ষার কথা মাথায় রেখে উৎসবের কেনাকাটায় বাড়তি আনন্দ যোগ করেছে বাংলাদেশের ব্যাংকগু‌লো। শপিংয়ের বিল ডেবিড-ক্রেডিট কার্ডে পরিশোধ করলেই তারা দিচ্ছে নগদ মূল্যছাড়। ব্র্যান্ড ও পণ্য ভেদে দেওয়া হচ্ছে বিশেষ অফার। কার্ডের মতো মোবাইল ব্যাংকিংয়েও দেওয়া হচ্ছে বিভিন্ন ছাড় ও ক্যাশব্যাক অফার।

 

খাত সংশ্লিষ্টরা বলছেন, উৎসবকে কেন্দ্র করে জিনিসপত্রের দাম বাড়ার প্রবণতা বাংলাদেশে বহুদিনের। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে এ ধরনের প্রবণতা ধীরে ধীরে হ্রাস পাচ্ছে; পাল্টে যাচ্ছে চিত্র। এখন বাংলাদেশেও উৎসবকে ঘিরে পণ্যের দামে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে।

 

ছাড়ের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করেছে দেশের ব্যাংকগুলো। নগদ টাকা বহনের ঝুঁকি এড়িয়ে কার্ডে কেনাকাটা করলে তারা দিচ্ছে বহু ধরনের ছাড়। ব্যাংকগুলো তাদের কার্ডধারীদের জন্য বিশেষ অফারের ব্যবস্থা করেছে। ঈদের পোশাক থেকে শুরু করে ইফতার আয়োজনেও দেওয়া হচ্ছে বিশেষ ছাড়ের সুবিধা। এ ছাড়া ঈদে ঘরে ফেরা ও বিদেশ ভ্রমণের ক্ষেত্রে আকাশপথে বিমান ভাড়ায়ও নানা অফার ঘোষণা করা হয়েছে।

 

বিভিন্ন ব্যাংকে খোঁজ নিয়ে জানা গেছে, ঈদের পোশাক, জুতা, জুয়েলারিসহ বিভিন্ন পণ্য কেনাকাটায় ৭০-৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি রমজান মাসজুড়ে ইফতারে মূল্য ছাড় দেওয়া হচ্ছে; সঙ্গে রয়েছে বাই ওয়ান গেট ওয়ানসহ নানা ‘ঈদ উপহার’।

 

ঈদে কার কী অফার

 

সিটি ব্যাংক
ঈদ কেনাকাটা ও ইফতারের ওপর বিভিন্ন ছাড় সম্পর্কে সিটি ব্যাংকের কার্ড ডি‌ভিশনের প্রধান মোহাম্মদ রাজিমুল হক ঢাকা পোস্টকে বলেন, নগদ টাকা বহনের ঝুঁকি এড়িয়ে ক্যাশলেস লেনদেনে বেশি উৎসাহ দিচ্ছে সিটি ব্যাংক। এজন্য ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের বিভিন্ন উৎসবে দেওয়া হয় আকর্ষণীয় ছাড় ও নানা অফার। এবারও ঈদ কেনাকাটা ও ইফতারে বিশেষ অফার পাচ্ছেন সিটি ব্যাংকের কার্ডধারীরা।

তিনি জানান, ৩০০টির মতো লাইফস্টাইলে ৬০ শতাংশ পর্যন্ত এবং ৫০টির বেশি জুয়েলারি প্রতিষ্ঠানে তাদের কার্ডধারীদের জন্য রয়েছে ৮০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ের অফার। পাশাপাশি অনলাইন কেনাকাটার পেমেন্টেও মিলবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া, ১৩০ এরও অধিক রেস্তোরাঁয় ইফতার ও ডিনারে রয়েছে বাই ওয়ান গেট ওয়ান অফার অথবা ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।

বিভিন্ন পদে নিয়োগ দেবে সিটি ব্যাংক, কর্মস্থল ঢাকা

ঈদে দেশ-বিদেশ ভ্রমণেও ছাড় পাচ্ছেন সিটি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা। হোটেল বুকিং ও বিমানের টিকেট কেনায় মিলছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। গ্রোসারি পণ্য এবং অনলাইন ফুড ডেলিভারির উপরও রয়েছে এক্সিলারেটেড রিওয়ার্ড পয়েন্ট ও ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

এ বছর প্রথমবারের মতো ফুডপান্ডা আয়োজিত ‘গ্র্যান্ড ইফতার বাজার’-এ টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে সিটি ব্যাংক। ঢাকার ধানমন্ডি ও বনানীতে ১৫টিরও বেশি রেস্তোরাঁর অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এই ইফতার বাজার। যেখানে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ড মেম্বাররা পাচ্ছেন ২৫ শতাংশ ছাড়।

এসব অফার ছাড়াও সিটি ব্যাংকের কার্ডের গ্রাহকেরা রমজান মাসে তাদের খরচের ওপর ভিত্তি করে আকর্ষণীয় গিফট ভাউচার পাবেন বলে জানান সিটি ব্যাংকের এ কর্মকর্তা।

ইউসিবি

প্রতিবারের মতো এবার রমজানেও ইফতার, সেহরি ও ঈদ কেনাকাটায় কার্ড হোল্ডারদের জন্য বিশেষ অফার দিয়েছে ইউসিবি। ১৯০০ এর বেশি পার্টনার মার্চেন্টে ৩০ শতাংশ পর্যন্ত ডিস্কাউন্ট দিচ্ছে।

মিলেমিশে ইউসিবিএলের ৪০ কোটি টাকার ঋণ জালিয়াতি!

স্বপ্ন, আগোরা সহ বিভিন্ন সুপারশপে ১০ শতাংশসহ আড়ং, ইয়েলো, বাটা, এপেক্স সহ বিভিন্ন নামিদামি লাইফস্টাইল ব্র্যান্ডে গ্রাহক পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। এছাড়াও ইফতার ও ডিনারে ওয়েস্টিন, শেরাটন, রেডিসন ব্লু, লা মেরিডিয়ান সহ নামিদামি হোটেলগুলোতে বাই ওয়ান গেট ওয়ান, বাই ওয়ান গেট টু-থ্রি সহ বিভিন্ন অফার দেওয়া হচ্ছে। অনলাইনে বাস-ট্রেনের টিকিটেও আছে ১৫% পর্যন্ত ক্যাশব্যাক।

ব্র্যাক ব্যাংক

পুরো রমজান মাসজুড়ে ঈদের দিন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ৬ হাজারেরও বেশি মার্চেন্ট পার্টনারদের এক হাজারটিরও বেশি আউটলেটে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। সঙ্গে গ্রাহকদের জন্য থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। শেরাটন ঢাকা, দ্য ওয়েস্টিন ঢাকা, লা মেরিডিয়েন ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, রেডিসন ব্লু ঢাকা ও চট্টগ্রামসহ দেশের প্রধান প্রধান শহরগুলোর ১১৩টি হোটেল এবং রেস্তোরাঁয় গ্রাহকরা ৩০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।  ব্র্যাক ব্যাংক কার্ডহোল্ডাররা ১৭৭টি লাইফস্টাইল পার্টনার শপে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা নামকরা ২২টি জুয়েলারি শপে ৬০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

বদলে যাচ্ছে ব্র্যাক ব্যাংকের নাম

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা লং বিচ হোটেল, ওশেন প্যারাডাইস, মোমো ইন, নাজিমগড় রিসোর্টস, ব্র্যাক সিডিএম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, গোজায়ান, শেয়ারট্রিপসহ ৭৭টি ট্রাভেল এবং এয়ারলাইন পার্টনারদের কাছ থেকে ৭০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। অভ্যন্তরীণ রুটে চলাচলের ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক কার্ড ব্যবহারকারী গ্রাহকরা নভোএয়ার, ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং এয়ার অ্যাস্ট্রার টিকিটের বেইজ প্রাইসে পাবেন ১০% ছাড়। ই-কমার্স কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের কার্ডহোল্ডাররা ব্যাংকের ৩৬টি মার্চেন্ট পার্টনারের কাছে পাবেন ২০% পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ।

অফারগুলো সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, ‘বিশেষ উপলক্ষ্যগুলোকে আরও বেশি রাঙিয়ে তুলতে ব্র্যাক ব্যাংক সবসময় গ্রাহকদের জন্য সেরা অফারগুলো নিয়ে আসে। সব ক্যাটাগরির সুযোগ-সুবিধা নিয়ে আমাদের রমজান এবং ঈদকেন্দ্রিক এই অফারগুলো আমাদের গ্রাহকদের পরিবার ও পরিজনদের নিয়ে এই বিশেষ উৎসব উদ্‌যাপনের সঙ্গে যোগ করবে আনন্দের নতুন মাত্রা। আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ড এক হাজারেরও বেশি পার্টনারদের কাছে আমাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা নিয়ে এসেছে। আমরা আশা করি, এই অফারগুলো রমজানজুড়ে আমাদের গ্রাহকদের আকর্ষণীয় ও আনন্দময় সুযোগ-সুবিধা দেবে।’

এনআরবিসি ব্যাংক

এই রমজানে কার্ডহোল্ডারদের জন্য দিচ্ছে বিশেষ অফার দিয়েছে এনআরবিসি ব্যাংক। হোটেল শেরাটন, ওয়েস্টিন, ইন্টারকন্টিনেন্টাল, প্যান প্যাসিফিক সোনারগাও, রেডিসন, লা মেরিডিয়ানসহ সব পাঁচ তারকা হোটেলে ইফতারসহ ডিনার ও সেহরিতে থাকছে একটি কিনলে একটি ফ্রিসহ আরও এক্সক্লুসিভ সব অফার। এছাড়াও ঈদের কেনাকাটায় আড়ংয়ের সব আউটলেটে এনআরবিসির সব কার্ডহোল্ডার পাবে ১০ শতাংশ বিশেষ ক্যাশব্যাক। সেই সঙ্গে এনআরবিসি ক্রেডিট কার্ড ব্যবহার করে ইলেক্ট্রনিক্স, মোবাইল, হোম এপ্লায়েন্সে দেশব্যাপী বিভিন্ন আউটলেটে ০ শতাংশ ইন্টারেস্টে কিস্তিতে কেনার সুযোগ।


এনআরবিসি ব্যাংকের ফিনান্সিয়াল ইনক্লুশন, রিটেল এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান কাজী মো. শাফায়েত কবির ঢাকা পোস্টকে বলেন, পবিত্র রমজান শেষে মুসলমানদের অন্যতম ধর্মীয় বড় উৎসব ঈদুল ফিতর। ঈদকেন্দ্রিক উৎসবকে আরও বর্ণিল ও আনন্দময় করতে এনআরবিসি ব্যাংক কেনাকাটায় আকর্ষণীয় অফার দিচ্ছে। এনআরসি ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটার বিল পরিশোধ করলে নগদ ডিসকাউন্টসহ বিনা সুদে কিস্তিতে বিল পরিশোধ করার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা।

 

ব্যাংক এশিয়া

ব্যাংক এশিয়া তাদের ক্রেডিট কার্ড গ্রাহকদের ঈদ কেনাকাটায় সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে। পাঁচ তারকা হোটেলে সেহরি ও ইফতারে রয়েছে বাই ওয়ান গেট ওয়ান অফার। এছাড়া বিভিন্ন রেস্টুরেন্টে ইফতার কেনাকাটায় রয়েছে ১০ শতাংশ ক্যাশব্যাক অফার।

 

ইস্টার্ন ব্যাংক

ইস্টার্ন ব্যাংকও বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ডের নির্ধারিত শোরুমে ৭ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ দিয়েছে। আড়ং, অ্যাপেক্সসহ বিভিন্ন নামিদামি লাইফস্টাইলেও গ্রাহক পাচ্ছেন ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার।

২৫ শতাংশ লভ্যাংশের ঘোষণা দিলো ইস্টার্ন ব্যাংক

ইফতার ও ডিনারে নামিদামি হোটেলগুলোতে বাই ওয়ান গেট ওয়ান, বাই ওয়ান গেট টু সুবিধাসহ বিভিন্ন ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়া ব্যাংকটি কার্ড গ্রাহকদের কিস্তিতেও কেনার সুযোগ দিয়েছে।

 

ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক তাদের ভিসা, ডেবিট ও খিদমাহ কার্ড দিয়ে কেনাকাটায় ক্যাশ ব্যাকসহ বিভিন্ন উপহার দিচ্ছে। শরিয়াহ ধারার ব্যাংকটি তাদের কার্ডে ইয়েলো, অ্যাপেক্স, ইনফিনিটি, আর্টিসানসহ বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ডের শোরুমে ঈদের কেনাকাটায় ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে।

শাখায় ঋণ অনুমোদন বন্ধের কারণ জানালো ইসলামী ব্যাংক

ইফতার ও ডিনারে নামিদামি হোটেলগুলোতে বাই ওয়ান গেট ওয়ান সহ বিভিন্ন ছাড়। এ ছাড়া ব্যাংকটি কার্ড গ্রাহকদের কিস্তিতেও কেনার সুযোগ দিয়েছে।

 

এবি ব্যাংক

এবি ব্যাংক আড়ং সহ বিভিন্ন লাইফস্টাইলে গ্রাহক পাচ্ছেন ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। এছাড়া নামকরা সুপার শপ-আগোরা, মিনা বাজার, স্বপ্ন, ইউনিমার্টসহ বিভিন্ন সুপারশপে ১৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

পাঁচশ কোটি টাকার বন্ড ছাড়বে এবি ব্যাংক

পাশাপাশি নামিদামি হোটেল রেস্টুরেন্টে ইফতার ও ডিনারে বাই ওয়ান গেট ওয়ান, বাই ওয়ান গেট ফোর সুবিধাসহ বিভিন্ন ছাড় দিচ্ছে।

 

ডাচ্ বাংলা ব্যাংক

ডাচ্ বাংলা ব্যাংক তাদের ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য পাঁচ তারকা বিলাসবহুল  হোটেলে পুরো রমজান মাস জুড়ে ইফতার ও ডিনারে বাই ওয়ান গেট ওয়ান, ২ ও থ্রি অফার দিয়েছে। এছাড়া নেক্সাস মাস্টারকার্ড, নেক্সাস ভিআইপি ব্যাংকিং ডেবিট কার্ড ও ভিসা সিগনেচার কার্ডে বিভিন্ন ব্র্যান্ড প্রতিষ্ঠানে ঈদ কেনাকাটায় রয়েছে বিশেষ মূল্য ছাড়।

কৌশলে' গ্রাহকের গলা চেপে ধরছে ডাচ-বাংলা ব্যাংক!

নেক্সাস-পে  ও রকেট অ্যাপ দিয়ে কিউ আর কো‌ড স্ক্যান করে পেমেন্ট করলেই পাচ্ছেন ২০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক। সুপারশপ স্বপ্ন, আগোরা, মীনা বাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট, হোলসেল ক্লাবসহ বাটা, এপেক্স লোটো ও বে-এম্পোরিয়ামে এ অফার পাওয়া যাচ্ছে। এছাড়া সেইলর, লা রিভ, ফিট এলিগেন্স, ইনফিনিটি ,সারাসহ বেশকিছু লাইফস্টাইলেও একই সুবিধা পাচ্ছে গ্রাহক।

 

প্রাইম ব্যাংক
প্রাইম ব্যাংকের ভিসা কার্ড ও মাস্টার কার্ড হোল্ডারদের জন্য কেনাকাটায় বিশেষ ছাড় দেওয়া হয়েছে। লাইফস্টাইলে কেনাকাটা ৫০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ের পাশাপাশি রয়েছে বিভিন্ন উপহার।

এছাড়া রমজান উপলক্ষ্যে ইফতার ও ডিনারে বাই ওয়ান গেট ওয়ান অফার। এছাড়া অনলাইন কেনাকাটায় ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

 

বিকাশ

ঈদ কেনাকাটা আরও বর্ণিল, সহজ এবং সাশ্রয়ী করে তুলতে এবারও ক্যাশব্যাকসহ বেশকিছু অফার নিয়ে এসেছে মোবাইলে আর্থিক সেবাদানকারী (এমএফএস) প্রতিষ্ঠান ‘বিকাশ’। এসব বিশেষায়িত অনলাইন-অফলাইন অফারগুলো থেকে বিভিন্ন পরিমাণ ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন গ্রাহকরা।


বিকাশের গ্রাহকরা অনলাইন শপে সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেয়া হচ্ছে। এছাড়া পছন্দের কেনাকাটায় ডিসকাউন্ট কুপনসহ পছন্দের অ্যাক্সেসরিজ, জুতা ও পোশাক কিনে পাবেন ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। ঈদের ছুটিতে ঘোরাঘুরির আনন্দ বাড়াতে বিকাশ পেমেন্টে হোটেল ও রিসোর্টে রুম বুকিংয়ে দেয়া হচ্ছে ৬৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এ অফার চলবে।

 

নগদ
ঈদ উপলক্ষ্যে প্রতি বছরই দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ বেশ কয়েকটি সেডান গাড়ি, মোটরসাইকেলসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। এবার ঈদকে সামনে রেখে নগদ শুরু করেছে আরেকটি মেগা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে মাত্র ৩ ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে।

নগদকে ডিজিটাল ব্যাংকের অনুমোদনপত্র হস্তান্তর

২০ কোটি টাকার এই ক্যাম্পেইনে দেশের বিভিন্ন ব্র্যান্ড নগদের সাথে পার্টনার হিসেবে থাকছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, এপেক্স, বাটা, বে, লোটো, জেন্টল পার্ক, সেইলর, আর্টিসান, ডিমান্ড ফ্যাশন, র‌্যাংগস ইমার্ট, এমকে ইলেকট্রনিক্স লিমিটেড, হাইসেনস, স্যামস্যাং, সিঙ্গার বাংলাদেশ ও চেরি। এছাড়া ঈদের খুশি আরও বাড়িয়ে দিতে নগদ লেনদেনে এই সময়ে ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ থাকছে। থাকছে বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্ট ওয়াচসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। 

সিলেট সমাচার
সিলেট সমাচার