ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৭১৮

কমলগঞ্জে লোকমাধ্যম পটগান ও নাটক প্রদর্শন

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৪  

মৌলভীবাজারের কমলগঞ্জে জাইকার অর্থায়নে লাঘাটাছড়া উপ প্রকল্প পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সহযোগিতায় বাংলার ঐতিহ্যবাহী লোকমাধ্যম পটগান ও নাটক প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। 

বৃহষ্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ২টায় উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও গ্রামে লাঘাটাছড়া উপ প্রকল্প সংলগ্ন মাঠে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর সভা অনুষ্ঠিত হয়। 

লাঘাটাছড়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী আহমেদ আব্দুল্লাহ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ প্রমুখ। এ সময় পটগান ও নাটকের বিষয়বস্তু তুলে ধরেন সিলেট ও ঢাকা বিভাগের আইডিএস মো. হাবিবুর রহমান। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে লাঘাটাছড়া পাবসস লিমিটেড এর সাধারণ সম্পাদক নুরুল মোহাইমীনসহ সরকারী কর্মকর্তা-কর্মচারী, লাঘাটা ছড়া পানি ব্যবস্থাপনা সমাবায় সমিতির সদস্য, সদস্যাবৃন্দ ও এলাকার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। পরে এলাকার জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অনুষ্ঠানে খুলনা থেকে আগত রূপান্তর শিল্পীগোষ্ঠী পটগান ও পানির সাথে সুবসতি নাটক পরিবেশন করেন।  
 

সিলেট সমাচার
সিলেট সমাচার