ব্রেকিং:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত ক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
  • বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
২৮২

এই পাঁচ লক্ষণই প্রমাণ দেয় স্ত্রী আপনাকে কত ভালোবাসে

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩  

মানুষের জীবনে অনেক চাওয়া-পাওয়া থাকে। এই চাহিদার মধ্যে স্ত্রীর অন্তহীন ভালোবাসাও রয়েছে। তাই তো প্রতিটি পুরুষই এই দিকটায় বিশেষ নজর দিয়ে থাকেন। এমনকি স্ত্রীর ভালোবাসা পাওয়ার জন্য অনেক দূর পর্যন্ত হাঁটতে পারেন।

তবে নারীদের মনের খবর পুরুষ একবারেই রাখতে পারেন না। তাই তো বোঝা সম্ভব হয় না স্ত্রী আদৌ ভালোবাসছেন কিনা! তবে আমরা থাকতে আপনাকে আর আলাদা করে এই বিষয়ে টেনশন নিতে হবে না। বরং একটু চিল করুন। এখন এমন কিছু টোটকা দেব, যাতে সহজেই ধরে ফেলবেন স্ত্রী আপনাকে কতটা ভালোবাসেন। এই লক্ষণ মিলে গেলেই আপনার জীবনে হবে খুশির বন্যা। নিজের ভাগ্যকে ধন্যবাদ জনাতে ভুলবেন না যেন।

আই লাভ ইউ: ভালোবাসার বিকল্প নেই। যুগে যুগে এই ভাষায় মানুষ মন প্রাণ দিয়ে এসেছেন। তাই তো প্রণয়ের জন্য মানুষ হন্যে হয়ে ঘুরতে থাকেন। কোথাও এক টুকরো মন পাওয়া গেলেই জীবন স্বার্থক হয়। তাই স্ত্রী যদি রোজ অন্তত একবার আপনাকে আই লাভ ইউ বলেন, তবে বুঝবেন তার প্রেম খাঁটি। আপনি নিশ্চিন্তে গোটা জীবন সম্পর্কের বাজি ধরতে পারেন, হারবেন না।

আপনিই প্রথম: ভালোবাসার মানুষকে সকলেই অগ্রাধিকার দিয়ে থাকেন। তাদের ভালোবাসা, ভালোলাগা, চাওয়ার দিকে তখন নজর রাখা হয়। দেখুন তো আপনার স্ত্রীও তাই করেন কিনা। তিনি যদি নিজের পছন্দের বাইরে গিয়ে আপনার মত অনুযায়ী ভাবতে থাকেন, তবে বুঝবেন ভালোবাসা রয়েছে হৃদয়ে। এমন প্রেম অমর হয়। সারাজীবন এতে ঘুন ধরে না।

আপনার স্বপ্নেই খুশি: প্রতিটি মানুষের নিজের নিজের স্বপ্ন থাকে। এমনকি নারীদের একান্ত আপন স্বপ্ন রয়েছে। কিন্তু কিছু সময় ভালোবাসার মাঝে পড়ে নিজের স্বপ্নকে প্রধান্য দেওয়া হয় না। তখন স্বামীর স্বপ্নকে আপন করে নেন স্ত্রী। এই ঘটনা আপনার সঙ্গে ঘটলে আপনি ভাগ্যবান। 

সম্মানই শেষ কথা: আজকাল সবাই সবার আগে থাকতে চান। এই পরিস্থিতিতে সম্মান দেওয়া তো দূর, ঝামেলাই রোজকার নিয়ম হয়ে দাঁড়ায়। এমনকি দাম্পত্য জীবনেও এই ঘটনা ঘটে অহরহ। তবে এই নিয়ে দুঃখ করে লাভ নেই। কিন্তু অপরদিকে এখনো এমন নারীর রয়েছেন যারা স্বামীকে সম্মান করেন। তাই স্ত্রী যদি আপনাকে সম্মান করেন, তাহলেই বুঝবেন সব ঠিকই রয়েছে।

যত্ন করা: যত্ন করাটা নারীদের জিনে রয়েছে। তারা সব জিনিসই মোটামুটি যত্ন করে রাখতে পারেন। এমনকী ভালোবাসার মানুষের প্রতিও তারা যত্নশীল হন। তাই স্ত্রী আপনার যত্ন নিলে বুঝবেন তিনি ১০০ শতাংশ ভালোবাসেন। তার ভালোবাসায় ভেজাল নেই। তাই মনের ভিতর কোনো রাগ পুষে রাখবেন না। বরং এর প্রতিদানে তাকেও খুশিতে রাখার চেষ্টা করুন। কোনো অভিযোগ রাখবেন না।

সূত্র: এই সময়

সিলেট সমাচার
সিলেট সমাচার