• শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সিলেটের আওয়ামী লীগ নেতা শমসের বক্স মারা গেছেন সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে বড়লেখায় সম্প্রীতি সভা চার মাসেও হাকালুকিতে বৃক্ষ নিধন তদন্তের অগ্রগতি নেই দক্ষিণ সুরমার কলেজছাত্র রাহাত হত্যার ঘটনায় মামলা ‘আঁধার কেটে আলো আসবেই’ স্লােগানে সিলেটে মোমবা‌তি প্রজ্জ্বলন সিলেটের ‘শেখ হাসিনা শিশু পার্ক’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন চিকিৎসার জন্য বাংলাদেশিদের আর বিদেশ যেতে হবে না: সিলেটে মোমেন

নুসরাতের স্বামীর সঙ্গে রাইমা সেনের নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন

সিলেট সমাচার

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন। গত বছরই তাকে ছেড়ে এসেছেন নুসরাত। তবে তাদের ডিভোর্স এখনো পুরোপুরি কার্যকর হয়নি। এ বিষয়ে তাদের দু’জনের করা মামলা আদালতে চলমান রয়েছে।

এমনই সময়ে নিখিলকে দেখা গেল কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে। দু’জন ঘনিষ্ঠ হয়ে তুলেছেন ছবিও। দেখে মনে হতে পারে, তারা সম্পর্কে জড়িয়েছেন। সে সম্পর্ক হতে পারে প্রেমিক-প্রেমিকার, কিংবা স্বামী-স্ত্রীর! কিন্তু আসল রহস্যটা কী?

যতদূর জানা গেল, নিখিল ও রাইমা একসঙ্গে একটি ফটোশুটে অংশ নিয়েছেন। দুর্গাপূজা উপলক্ষে শাড়ি ও পাঞ্জাবীতে ক্যামেরাবন্দি হয়েছেন তারা। শুধু তাই নয়, একান্ত আলাপেও মজেছেন। আবার ফটোশুট শেষে এক গাড়িতে চড়ে বাড়িও ফিরেছেন তারা।

রাইমা জানান, তিনি পূজায় শাড়ি কেনেন না। তার ভাষ্য, ‘মা আমাকে আর রিয়াকে কিছু না কিছু দেয়। দিদিমা আর মায়ের এত শাড়ি যে, আমরা আর শাড়ি কিনি না।’

তবে এই ফটোশুটে রাইমা সেজেছেন নিখিলের পোশাক ব্র্যান্ড ‘রাঙ্গোলি’র শাড়িতে। আরও মজার ব্যাপার হলো, নিখিলের পছন্দসই কাপড়ই গায়ে জড়িয়েছেন রাইমা। এরপর বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিয়েছেন।

আলাপে আলাপে রাইমা জানান, পূজার সময় তিনি পাঁঠার মাংস অবশ্যই খান। অন্যদিকে নিখিল মাংসের প্রতি আগ্রহী নন। এরপর তাদের গল্প গড়ায় ইনস্টাগ্রামের দিকে। নিখিলের হাতে নিজের ফোন দিয়ে দেন রাইমা। শিখে নেন ইনস্টার কিছু সেটিং। একটু পর নিখিল বলে উঠলেন, ‘রাইমা, এবারের পূজা তো তোমার। চারদিকে তোমার মুখ। কতো ব্র্যান্ডের হয়ে কাজ করছো!’

ফটোশুট শেষে নিখিল ও রাইমা একসঙ্গে বিরিয়ানি খেয়েছেন। একে-অপরের মাঝে ভাগও করে নিয়েছেন ডিম আর আলু। তাদের এমন সুমিষ্ট রসায়ন দেখে বোঝার উপায় নেই, কেবল বন্ধুত্বই রয়েছে দু’জনের মধ্যে।

সিলেট সমাচার
সিলেট সমাচার