• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
২৯

হঠাৎ কেন শ্যুটিংয়ে অসুস্থ হলেন দীপিকা?

সিলেট সমাচার

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

একটি সিনেমার শ্যুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মঙ্গলবার বিকেলের এই ঘটনায় তাকে দ্রুতই হায়দ্রাবাদের হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে অবশ্য জানা গেছে, সুস্থ হয়ে কাজে ফিরছেন অভিনেত্রী।

জানা যায়, দীপিকা হায়দ্রাবাদে তার আসন্ন সিনেমা ‘প্রজেক্ট কে’-এর শুটিং করছিলেন। 

সূত্রের খবর, হঠাৎই হৃদস্পন্দন বেড়ে যাওয়ার পর অভিনেত্রী অসুস্থ বোধ করেন এবং তাকে অবিলম্বে শহরের কামিনেনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে পরীক্ষা করেন। চিকিৎসার পরই, দীপিকা সুস্থ বোধ করায় অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করতে সেটে ফিরে আসেন।

‘প্রজেক্ট কে’ সিনেমাটি প্রভাসের সঙ্গে দীপিকার প্রথম সিনেমা। এতে অমিতাভ বচ্চনও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। চলতি বছরের শুরুর দিকে গুরু পূর্ণিমায়, অমিতাভ বচ্চন প্রভাস-অভিনীত এই সিনেমাটির বহুল প্রতীক্ষিত একটি মুহুর্তে শট দিয়েছিলেন। 

সেইসময় প্রভাস সেট থেকে একটি ছবি শেয়ার করেন এবং বচ্চনকে "ভারতীয় সিনেমার গুরু" উপাধি দেন। 

মুভিটি সম্পর্কে জানাতে গিয়ে পরিচালক নাগ অশ্বিন এর আগে একটি বিবৃতিতে বলেন, “দীপিকাকে এই চরিত্রে অভিনয় করতে দেখে আমি খুব উত্তেজিত। এটি এমন কিছু যা কোনো মূলধারার সিনেমায় এর আগে করেনি সে। এবং এটি প্রত্যেকের জন্য বেশ আশ্চর্যজনক হবে। 

তিনি আরও বলেন, সিনেমায় দীপিকা-প্রভাসের জুটি হবে অন্যতম প্রধান আকর্ষণ এবং তাদের মধ্যকার রসায়নটা, আমি বিশ্বাস করি যে, এমন কিছু হবে- যা দর্শকরা তাদের হৃদয়ে বয়ে বেড়াবে বহুদিন।

সিলেট সমাচার
সিলেট সমাচার