• বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
কুলাউড়া হাসপাতালের ৯ স্টাফ করোনায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার করোনা আক্রান্ত শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বলছেন শাবির শিক্ষক-শিক্ষিকা জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা ব্লিনকেনের শাবিঃ ‘টাকার ব্যাগ’ আর ‘পিস্তল’ রেখে উপাচার্যের কুশপুত্তলিকা
৪৭৯৯

পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি মেহজাবিনের, মুখ খুললেন অভিনেত্রী

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২১  

নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর প্রেম বা বিয়ের গুঞ্জন আজ নতুন নয়। মাঝেই মাজেই তাদের সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠে। একসঙ্গে এই ছবি পোস্ট সে গুঞ্জন যেনো বাস্তবায়নেরই ইঙ্গিত দিলো আবার।

বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের বুকে আশ্রয় নিয়েছেন মেহজাবিন। কালো শার্ট আর কালো সানগ্লাস পরা রাজিব সেই মুহুর্তটা সেলফিতে ধারণ করেছেন। সেলফিটি আবার পোস্ট করেছেন ইনস্টগ্রামে নিজের অ্যকাউন্টে। ছবিটির ব্যাকগ্রাউন্ডে বিস্তৃত সমুদ্র।

বুঝাই যাচ্ছে সমুদ্রের ধারে কোনো এক হোটেলের বেলকনিতে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন তারা। একে অপরকে জড়িয়ে ধরে সমুদ্র কুলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছিলেন।  ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে রাজিব লিখেছেন, ভালোই লাগে।

এতদিন প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন মেহজাবিন ও রাজীব। কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। তবে এবার নতুন করে এই ছবি সামনে আসার পর এ বিষয়ে মুখ খুললেন মেহজাবিন চৌধুরী।

প্রেমের গুঞ্জন নিয়ে সরাসরি কিছু না বললেও এই অভিনেত্রীর ভাষ্য, প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই থাকা উচিত। এমনকি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে আলাপ করতেও ইচ্ছুক না বলে জানিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

এর আগে রাজধানীর বসুন্ধরা শপিংমলে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় মেহজাবিনকে। রাজীবকে বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন এ অভিনেত্রী। তবে রাজীবের ইনস্টাগ্রাম ওয়ালে এই অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের ছবি ভেসে বেড়াচ্ছে। সেগুলোতেই স্পষ্ট, প্রায়ই একসঙ্গে সময় কাটান তারা।

প্রসঙ্গত, মেহজাবিন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনো কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

সিলেট সমাচার
সিলেট সমাচার