• মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১২ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
শাবির প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন! বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে পুলিশ : প্রধানমন্ত্রী শাবিতে ভিসি’র বাসবভনের সামনে খাটে শুয়ে অনশনের প্রস্তুতি শাবিতে আন্দোলন : ১৬ জন হাসপাতালে জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের সাধারণ সভা পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় সিলেটে হচ্ছে ‘ওয়াসা’
১২৩

‘সালমানের দয়ায় বাঁচিনা, আমারও টাকা আছে!’

সিলেট সমাচার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১  

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবে কয়েক বছর হয়েছে সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মার। সালমান প্রযোজিত ‘লাভযাত্রী’ ছবি দিয়েই বলিউডে অভিষেক করেছিলেন তিনি। যদিও বক্স অফিসে তেমন জমেনি ছবিটি।

তবে দ্বিতীয় ছবি ‘অন্তিম’ দিয়ে সোজা সুপারস্টার সালমানের সঙ্গেই স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছেন আয়ুশ। আর তাতেই যেন ট্রলের মুখে পড়তে হল আয়ুশকে। তবে চুপ থাকেননি আয়ুশ, ট্রলের মুখে পড়েও উত্তর দিয়েছেন তিনি।

সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে আয়ুশ বলেন, ‘কী বলবো বলুন…দুৰ্ভাগ্যবশত আমার জীবনে আমি যাই ই করি না কেন তার সবকিছুতেই সালমান খানের নাম টেনে আনা হয়। মানে ছোট্ট ছোট্ট ব্যাপারেও। ধরুন, একটা গাড়ি কিনেছি। আমাকে শুনতে হয়, ওহ গাড়ি!..নিশ্চয়ই সালমান কিনে দিয়েছে। কিংবা ধরুন এটা করেছো, ওটা পেয়েছো নিশ্চয়ই সালমানের জন্য’।

সামান্য থেমে ক্ষুব্ধ হয়ে আয়ুশ জানান যে, তার কাছে যথেষ্ট অর্থ রয়েছে নিজের ব্যক্তিগত খরচ চালানোর জন্য। শুধু তাই নয় তিনি জানান, আমি সারাজীবন মোটেই গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়াইনি’।

তবে এর মানে এই না যে আয়ুশ সালমানের প্রতি কৃতজ্ঞ না। বরাবরই সালমানকে সমীহ করে থাকেন আয়ুশ। পাশাপাশি সালমানের মনের বেশ কাছের তিনি।

তবে ট্রলিংকে সবসময়ে ‘নেগেটিভ’ হিসেবে গ্রহণ করেন না আয়ুশ। এ বিষয়ে তিনি জানান, ‘প্রথম প্রথম ট্রোলড হয়ে ভাবতাম যে কেন আমি এসবের শিকার হচ্ছি? আমি কী করলাম? ইত্যাদি ইত্যাদি। তবে এখন নিন্দা, সমালোচনা এলে বরং খুশি হই।

নিজেকে চ্যালেঞ্জ ছুড়ে দেই এই খুঁতগুলো নিখুঁতভাবে ঢেকে ফেলার জন্য। একইভাবে সেগুলোকে ইগনোরও করার চেষ্টা করি। তবে হ্যাঁ, নিন্দুকদের আমি মোটেই সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করি না। ‘হেলদি ক্রিটিসিজম’ এর ভীষণ প্রয়োজন জীবনে। যা জীবনে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে’।

গত সপ্তাহেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। প্রথমদিকে একটু ঢিলেঢালা ভাবে চললেও শেষ পাওয়া খবরে জানা গেছে, বক্স অফিসে ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে সালমান-আয়ুশ অভিনীত এই ছবি।

সিলেট সমাচার
সিলেট সমাচার