• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

আলাউদ্দিন ছিলেন আওয়ামী লীগের নিবেদিত প্রাণ

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১  

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, স্বাধীনতার আগে পাকিস্তানিরা এদেশের মানুষকে গোলামির শিকলে বেঁধে রেখেছিল। এই গোলামি থেকে আজাদির জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আওয়ামী লীগের নেতৃত্বে মানুষজন স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে একটি স্বাধীন দেশ পেয়েছেন। আজ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে হাঁটছে। দেশে ও জাতির ধারাবাহিক উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই। তাই উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে তিনি আহবান জানান।

শনিবার বিকেলে জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়ার শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আব্দুল মজিদের পরিচালনায় স্থানীয় গোরা বাজারে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সভায় পরিকল্পনামন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে গ্রামীণ উন্নয়নে কাজ করছে। বিশুদ্ধ পানি নিশ্চিতকরণে গভীর নলকূপ, শতভাগ বিদ্যুৎ, রাস্তা-ঘাট, শিক্ষা, চিকিৎসাসহ সবধরনের উন্নয়নে কাজ করছি আমরা।

তিনি বলেন, প্রয়াত আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন একজন ভালো মানুষ ছিলেন। তিনি ছিলেন তৃণমূল আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। নির্লোভ এই মানুষটি অবদান এলাকার মানুষ ভুলবে না। তিনি বেঁচে থাকবেন তাঁর কর্মে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সেক্রেটারি রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক ফররুখ আহমদ, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম বকুল, প্রতাপ মিয়া মেম্বার, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি সাইফুল ইসলাম রিপন, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানী, প্রয়াত আলাউদ্দিনের ভাই আপ্তাব মিয়া প্রমুখ।

এছাড়াও তিনি পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের কাজ পরিদর্শন এবং এলজিইডি কর্তৃক ৪ কোটি ৫৮ লক্ষ ৪০ হাজার টাকা ব্যয়ে রানীগঞ্জ হলিকোনা ভায়া স্বজনশ্রী সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার