• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৯ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
কোরবানির মাংস যেভাবে সংরক্ষণ করবেন সিলেটে রাস্তায় রাস্তায় পশুর হাট সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৩৯, মৃত্যু ১১ সিলেটে পশুর হাট ‘গরম’, ক্রেতারা বিপাকে সিলেটবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন পররাষ্ট্রমন্ত্রী

সন্তানের মুখ না দেখা হল না জগন্নাথপুরের ইউপি সচিবের

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব মো. দিলোয়ার হোসেনের করোনায় মৃত্যু হয়েছে। সোমবার (২০ জুলাই) সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার করোনায় মৃত্যুর খবর নিশ্চিত করেছেন আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী।

মৃত দিলোয়ার হোসেন জামালগঞ্জ উপজেলার সুবদেবপুর গ্রামের বাসিন্দা। তিনি গত প্রায় ৬ মাস ধরে আশারকান্দি ইউনিয়ন পরিষদে সচিবের দায়িত্ব পালন করছিলেন।

চেয়ারম্যান শাহ আবু ইমানী জানান, সচিব দিলোয়ার হোসেন বেশ কিছু দিন ধরে করোনায় আক্রান্ত হয়ে সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় ২০ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।

মো. দিলোয়ার হোসেনের স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন জানিয়ে চেয়ারম্যান বলেন, দিলোয়ার হোসেন সন্তানের আগমন নিয়ে আনন্দে ছিলেন। সেই সন্তানের জন্মের আগে তার মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে। বর্তমানে তার পরিবারে ঈদের আনন্দের বদলে বইছে শোকের মাতম।

সচিব দিলোয়ার হোসেনের অকাল মৃত্যুতে উপজেলা জুড়ে বইছে শোকের ছায়া। শোক প্রকাশ করেছেন প্রশাসনসহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।

শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী, আশারকান্দি ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যগণ, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, সকল ইউপি সদস্যগণ, বর্তমান ও সাবেক সকল ইউপি সচিবগণ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া প্রমুখ।

এদিকে আজ ঈদুল আযহার দিন স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার