• মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১২ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
শাবির প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন! বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে পুলিশ : প্রধানমন্ত্রী শাবিতে ভিসি’র বাসবভনের সামনে খাটে শুয়ে অনশনের প্রস্তুতি শাবিতে আন্দোলন : ১৬ জন হাসপাতালে জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের সাধারণ সভা পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় সিলেটে হচ্ছে ‘ওয়াসা’
৭৫

বানিয়াচংয়ে ৬ চেয়ারম্যান, ১১ সদস্যপদে প্রার্থীতা প্রত্যাহার

সিলেট সমাচার

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১  

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ৬ জন চেয়ারম্যান প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। উপজেলার ১৪ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। এরমধ্যে সোমবার (৬ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ৬ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। আগামী ২৬ ডিসেম্বর এই উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে।

সূত্রে জানা যায়, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত ৬ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেন। ৭নং বড়ইউড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে শাহজাহান মিয়া ৯নং পুকড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আবুল কালাম আজাদ ১১নং মক্রমপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মহসিন হোসেন, ছাদেকুর রহমান চৌধুরী ও মাসুদুল করীম এবং ১৩ নং মন্দরী ইউনিয়নে চেয়ারম্যানপদে আব্দুর রব প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

এদিকে বানিয়াচং উপজেলার ১৪ টি ইউনিয়নের ১১ জন সদস্য তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। উপজেলার ১ নং উত্তরপূর্ব ইউনিয়নের সদস্য পদে ৪নং ওয়ার্ডের জাহির উদ্দিন জানু, ৩ নং দক্ষিনপূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জয়ধর আলী, ৯ নং পুকড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গিয়াস উদ্দিন, ১০ নং সুবিধপুর ইউনিয়নে ৬নং ওয়ার্ডের লালচান দাস, ১১ নং মক্রমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মামুন চৌধুরী, ১২ নং সুজাতপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অমিত কুমার চৌধুরী, ১৪ নং মুরাদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রনব চক্রবর্তী, কুতুব উদ্দিন ও ৯নং ওয়ার্ডের জালাল উদ্দিন এবং ১৫ নং পৈলারকান্দি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছাদেকুর রহমান প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

উল্লেখ্য, চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৭১ জন, সদস্য পদে ৫৭৭ জন এবং সংরক্ষিত পদে ১৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৭ ডিসেম্বর মঙ্গলবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার