ব্রেকিং:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত ক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
  • বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
১৪৫

নতুন ফোন কিনেই হারালেন কোহলি

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৩  

সদ্য কেনা নতুন ফোন হারিয়ে ফেলেছেন বিরাট কোহলি। এরই মধ্যে খোয়া যাওয়া ফোনের খোঁজে টুইটও করেছেন ভারতের সাবেক অধিনায়ক। কেউ তার ফোন দেখেছে কি না টুইট করে জানতে চেয়েছেন তারকা এ ব্যাটার। তবে তার এই টুইট ঘিরে রহস্যের গন্ধ পাচ্ছেন ভক্ত-সমর্থকরা।

বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে ভারত। টেস্ট সিরিজটি ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত সময় কাটাচ্ছে টিম ইন্ডিয়া। এমন সময় কি না সামনে এলো কোহলির ফোন হারানোর খবর। 

মঙ্গলবার এক টুইট বার্তায় কোহলি জানান, তিনি মোবাইল কেনার পর আনবক্সিং করার আগেই সেটি হারিয়ে গেছে। এর থেকে দুঃখের আর কী হতে পারে? কেউ কী দেখেছেন? 

সকাল সাড়ে দশটার দিকে টুইটটি করেন বিরাট। ফোনটি কোথায় হারিয়েছে তা খোলাসা করেননি কোহলি। তবে ফোনটি যে একদমই নতুন সেটি জানিয়েছেন। তবে তার এই পোস্ট দেখে অনুরাগীদের অনেকেই মনে করছেন এটি বিজ্ঞাপনী চমকও হতে পারে।

নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে দলে ছিলেন না কোহলি। গেল ২৪ জানুয়ারি ইন্দোরে এক দিনের ম্যাচে খেলার পর থেকে বিশ্রামে ছিলেন বিশ্বসেরা এ ক্রিকেটার। সেই সময় স্ত্রী আনুষ্কার সঙ্গে ভ্রমণে বের হয়েছিলেন কোহলি। আনুষ্কা এবং মেয়ে ভামিকার সঙ্গে উত্তরাখণ্ডে গিয়েছিলেন তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার