ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
২১০

বাজারে রিয়েলমির সি৬৭ স্মার্টফোন, চলছে ফ্ল্যাশ সেল অফার

সিলেট সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

সাময়িক বিরতির পর স্মার্টফোনের বাজারে নতুন এক চমক নিয়ে হাজির হলো স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। সি-সিরিজের নতুন সি৬৭ ডিভাইস বাজারে এনে স্মার্টফোনের গুণমানকেই বদলে দিয়েছে তরুণদের জনপ্রিয় এ স্মার্টফোন ব্র্যান্ড। এই ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৮৫ ৬এনএম চিপসেট। মাত্র ২২,৯৯৯ টাকার আকর্ষণীয় মূল্যের রিয়েলমি’র এ মুঠোফোনটি সিরিজের সবচেয়ে উন্নত প্রযুক্তির স্মার্টফোন।

বিশ্বজুড়ে সি-সিরিজের ১০০ মিলিয়নেরও বেশি ফোন বাজারে ছাড়ার পর এই নতুন মডেলটি চালু করেছে রিয়েলমি। এর ক্যামেরায় রয়েছে সেগমেন্টের প্রথম শক্তিশালী ইন-সেন্সর জুম এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর, যা একটি মানসম্মত ইউজার এক্সপেরিয়েন্স প্রদানের মাধ্যমে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে একটি মাইলফলক স্থাপন করবে।

সেগমেন্টের প্রথম ১০৮ মেগাপিক্সেল কোয়ালিটি ক্যামেরার রিয়েলমি সি৬৭ সিরিজটি স্মার্টফোন ফটোগ্রাফির ক্ষেত্রে এক নতুন মানদণ্ড স্থাপন করেছে। ডিভাইসটির মাধ্যমে চমৎকার ছবি তোলা বা ভিডিও করা সম্ভব, যা প্রতিযোগী স্মার্টফোনগুলোর ৫০ মেগাপিক্সেল ক্যামেরার তুলনায় স্পষ্টতই উন্নতমানের। এ সেগমেন্টের ক্যামেরায় সর্বোচ্চ পিক্সেল ব্যবহার করা হয়েছে, যেখানে প্রতিটি পিক্সেল ছবি প্রসেসিংয়ের পাশাপাশি ক্রিস্টালের মতো স্বচ্ছ ছবি তোলারও কাজ করে।

ফটোগ্রাফিক দক্ষতার পাশাপাশি রিয়েলমি সি৬৭ সিরিজে রয়েছে ৩এক্স ইন-সেন্সর জুম। সি-সিরিজে এই প্রথমবারের মতো এমন উন্নত ক্যামেরা প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। বৈচিত্র্যময় ছবি তোলার ক্ষেত্রে এ সেন্সর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

রিয়েলমি সি৬৭ ডিভাইসের মাধ্যমে সি-সিরিজের ক্ষেত্রে এবারই প্রথম স্ন্যাপড্রাগন প্রসেসরের অসাধারণ পারফরম্যান্সের সাক্ষী হবেন রিয়েলমি প্রেমীরা। গ্রাহকদের নেক্সট-লেভেলের পাওয়ারসহ দক্ষতা ও নির্ভরযোগ্যতার অনন্য অভিজ্ঞতা দিতে এ ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৮৫ ৬এনএম চিপসেট। এর ৩৩০কে এরও বেশি শক্তিশালী স্কোর সমৃদ্ধ চিপসেট দারুণ অভিজ্ঞতার পাশাপাশি স্মার্টফোন ব্যবহারকারীকে দিচ্ছে নির্ভরযোগ্য পারফরম্যান্সের গ্যারান্টি! সিপিইউ-তে ১৫ শতাংশ বুস্টিং পারফরম্যান্স, জিপিইউ এর ক্ষেত্রে বাড়তি ১০ শতাংশ পারফরম্যান্স এবং মূল ফ্রিকোয়েন্সিতে ২.৮ গিগা হার্টজের অনন্য সমন্বয় ফোনপ্রেমীদের দেয় মাল্টি-টাস্কিং ও গেমিংয়ের জন্য নির্ভরযোগ্যতার প্রতিশ্রুতি।

রিয়েলমি’র সি৬৭ সিরিজটিতে রয়েছে সেগমেন্টের সবচেয়ে উজ্জ্বল ৯৫০ নিট ডিসপ্লে, যা যে কোনো ছবি বা ভিডিও দেখার ক্ষেত্রে অত্যাশ্চর্য ভিজ্যুয়াল প্রদান করে। এমনকি সরাসরি সূর্যের আলোতেও স্পষ্টভাবে কন্টেন্ট দেখার গ্যারান্টি দেয় এই ডিসপ্লে। স্মার্টফোন ব্যবহারকারীদের একটি গুণগত অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। এই প্রতিশ্রুতি প্রদর্শনের অংশ হিসেবে, ডায়নামিক নচ ‘মিনি ক্যাপসুল ২.০’ তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের সুবিধার্থে যোগ করেছে ইন্টারেক্টিভ সফটওয়্যার ফাংশন।

এ সেগমেন্টের মধ্যে রিয়েলমি সি৬৭ ডিভাইসটিই প্রথম, যা এর স্ক্রিন প্লাস্টিক ব্র্যাকেট সরাতে সক্ষম। এতে এমন একটি ডিজাইন করা ফিচার ব্যবহার করা হয়েছে, যা কাঠামোগতভাবে জটিল হওয়ায় সাধারণত হাই-এন্ড ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর জন্য সংরক্ষণ করা হয়। এছাড়াও, এ স্মার্টফোনে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের অনন্য সুবিধা। একদিকে ফোনের কার্যক্রম সুন্দরভাবে সম্পন্ন করতে সেরা পারফরম্যান্স দেবে এই ৮ জিবি র‌্যাম, অন্যদিকে দুশ্চিন্তার হাত থেকে রেহাই দিয়ে স্মার্টফোনপ্রেমীদের প্রচুর স্টোরেজ সুবিধা প্রদান করবে ১২৮ জিবি রম। 

সানি ওয়েসিস ও ব্ল্যাক রক- দুটি অসাধারণ রঙে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৬৭ সিরিজটি। পাশাপাশি এর বডি মাত্র ৭.৫৯ মিলিমিটারের, যা সেগমেন্টের সবচেয়ে পাতলা বডির ফোন।

সিলেট সমাচার
সিলেট সমাচার