ব্রেকিং:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত ক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
  • বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
৫৫

ডাক ও টেলিযোগাযোগ পদক পেলো ফিফোটেক

সিলেট সমাচার

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কনট্যাক্ট সেন্টারের বিপিও খাতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘ডাক ও টেলিযোগাযোগ পদক-২০২৩’ অর্জন করেছে প্রযুক্তি প্রতিষ্ঠান ফিফোটেক।

শনিবার (২৮ জানুয়ারি) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত তিনদিনব্যাপী ডিজিটাল বাংলাদেশ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করেন ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তৌহিদ হোসেন। তার হাতে এ পুরস্কার তুলে দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।
ফিফোটেক বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্কো) সদস্য প্রতিষ্ঠান।

তৌহিদ হোসেন বলেন, ডিজিটাল বাংলাদেশ মেলার এ আয়োজনে ডাক ও টেলিযোগাযোগ পদক অর্জন করায় আমরা সত্যিই গর্বিত। এ অর্জন গ্রাহকদের আরও নিরবচ্ছিন্নভাবে সেবা দিতে ফিফোটেককে অনুপ্রেরণা জোগাবে। দায়িত্ব আরও বেড়ে গেল। আমরা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে আরও গতিশীল ও দায়িত্ববান হয়ে কাজ করার চেষ্টা করবো।


২০০২ সাল থেকে আইটি ও আইটিএস খাতে নিরবচ্ছিন্নভাবে গ্রাহকদের সেবা দিয়ে আসছে ফিফোটেক। রাজধানীর কারওয়ান বাজারে ভিশন-২০২১ টাওয়ারে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়। বর্তমানে প্রতিষ্ঠানটিতে চারশোর বেশি কর্মী কর্মরত।

এর আগে গত বৃহস্পতিবার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় ও এর বাস্তবায়ন সহযোগী ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) আয়োজিত ডিজিটাল বাংলাদেশ মেলা-২০২৩-এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন দিনব্যাপী এ মেলায় ৫২টি প্যাভিলিয়ন এবং ৭৭টি স্টলজুড়ে বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠান পণ্য ও সেবা প্রদর্শন করে।

এরমধ্যে বাংলাদেশের বিপিও/আউটসোর্সিং শিল্পের একক ও কেন্দ্রীয় বাণিজ্য সংস্থা ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)’-এর প্যাভিলিয়ন থেকে অংশগ্রহণ করে চার বাক্কো সদস্য প্রতিষ্ঠান- ডিজিকন টেকনোলজিস লিমিটেড, ফিফোটেক, এরেনা ফোন বিডি ও ইননিড ক্লাউড।

মেলার সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বাক্কোর স্টলগুলো পরিদর্শন করেন।

এছাড়া সমাপনী অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিআরসি চেয়ারম্যান শ্যামসুন্দর সিকদার, জেডটিই করপোরেশন বাংলাদেশের এমডি লিউ লিয়াং এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সমাপনী অনুষ্ঠানে শ্রেষ্ঠ স্টল, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শ্রেষ্ঠ খুদে শিক্ষার্থী এবং রচনা প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করা হয়। এছাড়া বিভিন্ন খাতে বিশেষ অবদান রাখায় প্রথমবারের মতো ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দেওয়া হয় ‘ডাক ও টেলিযোগাযোগ পদক’।

সিলেট সমাচার
সিলেট সমাচার