ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৪৮৩

নতুন নেতৃত্ব পেলো এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৪  

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজে থাকা সাংবাদিকদের একমাত্র সংগঠন 'এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। পরে রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. তৌফিক এজদানী চৌধুরী'র সুপারিশক্রমে নতুন এই কমিটির অনুমোদন দেন মুরারিচাঁদ (এমসি) কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ।

এক বছর মেয়াদি নতুন এই কমিটির সভাপতি হিসেবে ইমরান ইমন এবং সাধারণ সম্পাদক হিসেবে লবীব আহমদ-কে মনোনীত করা হয়েছে।

নতুন এই কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মো. মুছলেহ উদ্দিন মুনাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব হোসাইন, কোষাধ্যক্ষ মইনুল হাসান আবির ও নির্বাহী সদস্য ইসমাইল হোসেন শিমুল। এছাড়া সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন সদ্য বিদায়ী সভাপতি আশরাফ আহমেদ।

এছাড়া সাধারণ সদস্য হিসেবে রয়েছেন শাহ্ রাকিবুল হাসান রাফি, শ্রাবণী নীতি, এহসানুল হক, রবিনুর মিয়া, শ্রীবাস দাস, ফাতেমা আক্তার সুনিয়া, মো. বদরুল আমিন এবং মিফতা হাসান।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর কলেজ ক্যাম্পাস সংবাদকর্মীদের নিয়ে ছয় সদস্যের কার্যকরী কমিটি গঠনের মাধ্যমে এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির আত্মপ্রকাশ ঘটে।

সিলেট সমাচার
সিলেট সমাচার