ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
১৬০

মোগলাবাজারে ছিনতাই, কুচাই থেকে দুজন আটক

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৪  

সিলেট মহানগরীর মোগলাবাজার থানা এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাইয়ের ঘটনায় দুজনকে কুচাই এলাকা থেকে আটক করেছে পুলিশ। আটক ২ ছিনতাইকারী হলো, আবজল আলী রাজু (৩১) ও তারেকুর রহমান তানভির (২২)। 

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে হুমায়ুন রশিদ চত্ত্বর থেকে মোগলাবাজারের রাঘবপুর নিজ বাড়ীতে যাওয়ার জন্য সেহান আহমদ (১৯) নামের এক যুবক অটোরিকশায় ওঠেন। অটোরিকশার চালক আবজল আলী রাজু ও যাত্রী তারেকুর রহমান তানভির দুজনই ছদ্মবেশী ছিনতাইকারী। পথিমধ্যে অটোরিকশাটি সিলেট-ফেঞ্চুগঞ্জ রাস্তার প্যারাইচক এলাকায় পৌছলে যাত্রী ও চালকবেশি ছিনতাইকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে সেহান আহমদের কাছ থেকে ২০ হাজার টাকা দামের মোবাইল ছিনিয়ে নিয়ে সেহানকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। এসময় বাঁধা দিতে গিয়ে আহত হন সেহান। পরবর্তীতে সেহান মোগলাবাজার থানার এসআই কৌশিক সরকারকে পেয়ে বিস্তারিত জানালে তিনি ফোর্সসহ কুচাই আসাসিক এলাকায় অভিযান চালিয়ে দুই ছিনতাইকারিকে আটক করেন।

এসময় ছিনতাইকৃত মোবাইল সেট ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় সেহান আহমদ বাদি হয়ে দুজনকে আসামি করে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন। 

আটক দুই ছিনতাইকারীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম। 

সিলেট সমাচার
সিলেট সমাচার