ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৪১

জালালপুর কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

সিলেট সমাচার

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪  

দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী জালালপুর কিন্ডারগার্টেনের বার্ষক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) সকালে জালালপুর জালাললিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার হলরুমে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকে এর সহসভাপতি ও সিলেট মিলেনিয়াম মার্কেটের স্বত্তাধিকারী হোসেন আহমদ। 

প্রধান বক্তার বক্তব্য রাখেন জালালপুর জালাললিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ বিশিষ্ট আলেমেদ্বীন হযরত মাওলানা জ.উ.ম আব্দুল মুনঈম।

প্রধান অতিথির বক্তব্যে হোসেন আহমদ বলেন, আজকের শিশুরাই আগামী দিনের সুন্দর পৃথিবী গড়ে তুলবে। তাই শিশুদের প্রতি আমাদের সকলকে যতœবান হতে হবে। বিশেষ করে তাদের শারিরীক ও মানষিক বিকাশের সুযোগ সৃষ্টি করে দিতে হবে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধূলার বিকল্প নেই। 

তিনি বলেন, জালালপুর কিন্ডারগার্টেন একটি অনন্য মানের প্রতিষ্ঠান হিসেবে তাদের ধারাবাহিকতা অব্যাহত রেখে চলেছে। এই প্রতিষ্ঠান সিলেটের মধ্যে একটি মডেল হিসেবে ভবিষ্যতে পরিচিতি লাভ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি। 

জালালপুর কিন্ডারগার্টেনের ব্যবস্থাপক বিশিষ্ট সমাজসেবী বদরুল ইসলাম জয়দুর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক মানিক আল মুবিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিন্ডারগার্টেনের পরিচালক ও  জালালপুর জালাললিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সহযোগী অধ্যাপক মাওলানা ইমদাদুর রহমান খান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী মিসেস ফাতেম খানম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, জালালপুর বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল বাছিক বাচ্চু, সাংবাদিক খালেদ আহমদ, বিশিষ্ট মুরব্বী শাহ হাবিবুর রহমান ছুফন ও জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জিল্লুর রহমান জিলু। 

অনুষ্ঠানে কিন্ডারগার্টেনের অন্যান্য শিক্ষক ও কয়েকজন ছাত্রছাত্রী বক্তব্য রাখেন। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। 

সিলেট সমাচার
সিলেট সমাচার