ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৩০

সিলেটে ছাত্রলীগ কর্মী নিহতের ঘটনায় আটক ১

সিলেট সমাচার

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

সিলেটের দক্ষিণ সুরমায় অন্তর্দ্বন্দ্বে ছাত্রলীগ কর্মী আবুল হোসেন (২৫) নিহতের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে তার নাম-ঠিকানা জানা যায়নি। 

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান। ময়না তদন্ত শেষে আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। আছরের নামাজের পর দক্ষিণ সুরমার মেনিখলা জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ এবং পরে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

আবুল হোসেনের বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্বরপুরে। তার পিতার নাম আউয়াল মিয়া। পরিবারের সঙ্গে তিনি দীর্ঘদিন ধরে দক্ষিণ সুরমায় মোমিনখলা এলাকার একটি বাসায় থাকেন। তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

জানা গেছে, স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুপক্ষে অন্তর্দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে কয়েকদিন আগে স্থানীয় একটি ওয়াজ মাহফিলে আবুল হোসেনের সঙ্গে ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু দ্বারদা জিহাদ তামি’র গ্রুপের কর্মীদের সঙ্গে বাক-বিতন্ডা হয়। এই বিষয়ে গত ২৫ জানুয়ারি রাত ৮টার দিকে দক্ষিণ সুরমার বাইপাস এলাকায় বিচার-সালিশ হওয়ার কথা ছিলো। কিন্তু ওইদিন নির্ধারিত সময়ে আবুল হোসেন ও জাবের আহমদসহ আরও কয়েকজন ছাত্রলীগ কর্মী সেখানে গেলে তাদের একটি দোকানে নিয়ে যাওয়া হয়। একপর্যায়ে উত্তপ্ত বাক্য বিনিময় হলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু দ্বারদা জিহাদ তামি ও তার ছোট ভাই জামি এবং তাদের সহযোগী টিপু নেতৃত্বে ২৫/৩০ জনের একটি গ্রুপ তাদের মারধর শুরু করে। এসময় আবুল হোসেনসহ মোট ৬জন আহত হন। 

আহত অপর ৫জন হলেন- জাবের আহমদ, সাজু, রাজু, আবিদ ও আহমদ শাহেদ। এদের মধ্যে আবুল হোসেন, জাবের ও সাহেদ আহমদের অবস্থা ছিলো গুরুতর। এর মধ্যে শুক্রবার বিকালে আবুল হোসেন মারা যান। 

সিলেট সমাচার
সিলেট সমাচার