ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৪০

কানাইঘাটে ব্যবসায়ীর সাড়ে ৩ লাখ টাকা লুট

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৪  

কানাইঘাটে এক ব্যবসায়ীর সাড়ে ৩ লাখ টাকা লুটে নিল মুখোশধারী দুর্বৃত্তরা। শনিবার (২৭ জানুয়ারি) রাত ১২ টার দিকে কানাইঘাট ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কানাইঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন কানাইঘাট বাজারের ব্যবসায়ী ও পৌরসভার ধনপুর গ্রামের মৃত মাওলানা ফয়জুর রহমানের পুত্র হোসেন আহমদ।

জানা যায়, কানাইঘাট বাজারের ব্যবসায়ী হোসেন আহমদ শনিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। রাত ১২টার দিকে কানাইঘাট সরকারি ডিগ্রি কলেজের সামনে পৌঁছামাত্র পিছন থেকে মোটরসাইকেল আরোহী ৩ জন মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় তাকে মারধর করে সাথে থাকা ব্যবসার নগদ সাড়ে ৩ লক্ষ টাকা, ৩টি মোবাইল সেট নিয়ে যায় দুর্বৃত্তরা। ব্যবসায়ী হোসেন আহমদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

বিষয়টি কানাইঘাট থানা পুলিশকে অবহিত করা হলে তাৎক্ষণিক থানার এস.আই মুজিবুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে এখন পর্যন্ত পুলিশ সনাক্ত বা আটক করতে পারেনি।

থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ব্যবসায়ী হোসেন আহমদের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের আলোকে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

প্রসঙ্গত, সম্প্রতি কয়েক মাস থেকে কানাইঘাট পৌরসভার বাইপাস মোড়, মনসুরিয়া মাদ্রাসা পয়েন্ট, মুশাহিদ সেতুর উভয় পাশে প্রায়ই দুর্বৃত্তরা ভারতীয় চিনিসহ চোরাই পণ্য লুট করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটছে। মাসখানেক পূর্বে কানাইঘাট উপজেলা রোডের বিশিষ্ট ব্যবসায়ী খলিলুর রহমানকে মারধর করে প্রায় ৪ লক্ষ টাকা লুটে নেয় মুখোশধারী দুর্বৃত্তরা।

সিলেট সমাচার
সিলেট সমাচার