ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৪৩

বিএনপি-জামায়াত দেশের ভাল চায় না : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৪  

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, শুধু লন্ডন আমেরিকা নয় বিশ্বের ১৭৬টি দেশে কর্মসংস্থানের সুযোগ আছে। অধিকাংশ দেশ লোকবল নিচ্ছে। আমরাও বিভিন্ন দেশে লোক পাঠাবো। তবে এখন থেকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে তবেই বিভিন্ন দেশে লোকবল পাঠানো হবে। আমাদের দেশের প্রতিটি জেলায় প্রশিক্ষণের জন্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান রয়েছে। সেগুলোর ব্যাপারে আমাদের জনগণ জানে না।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনের পরেও বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে, তাদের রুখে দিতে হবে।

বিএনপির জন্ম ক্যান্টনমেন্ট থেকে আর জামায়াতের জন্ম পাকিস্তান থেকে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের ভাল চায় না। দেশকে বিক্রি করে দিতে চায়। আর আওয়ামী লীগের জন্ম হয়েছে এ দেশের জনগণের কল্যাণের জন্য। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের প্রতিটি এলাকা উন্নয়ন জোয়ারে ভাসছে। কিন্তু বিশ্বনাথ ওসমানীনগরবাসী কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। আর উন্নয়ন-বঞ্চিত থাকতে হবে না। এই দুই উপজেলার প্রতিটি ক্ষেত্রে অগ্রাধিকার ভিত্তিতে ব্যাপক উন্নয়ন সাধিত হবে।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এটিএম শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কাদির, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আমীর আলী, ছাতক ছৈলা আফজালবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আব্দুর রহিম। মানপত্র পাঠ করেন, মাকুন্দা সম্পাদক খালেদ মিয়া। এসময় প্রতিমন্ত্রী শফিক চৌধুরীকে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার