ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৪৭১৪

হুছামুদ্দিন এমপিকে ফুলের মালা দিয়ে বিপাকে বিএনপি নেতা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৪  

সিলেট-৫ আসনে নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুলের মালা পরানোয় কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে এক বিএনপি নেতাকে।

ওই বিএনপি নেতার নাম হাজি গোলাম রব্বানী। তিনি সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি। সিলেট-৫ আসনের সংসদ-সদস্য মাওলানা হুসামুদ্দীন চৌধুরীকে ফুলের মালা দেওয়ায় তাকে দলের পক্ষ থেকে শোকজ করা হয়।

জানা যায়, গত ৭ জানুয়ারি নির্বাচনের পরদিনই হুছামুদ্দীন চৌধুরীর গলায় ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী। এমন একটি ছবি স্যোসাল মিডিয়ায় ভাইরাল হলে উপজেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে তোলপাড় শুরু হয়। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দলটির তৃণমূলের নেতাকর্মীরা।

বালাগঞ্জ উপজেলা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলের অনেক নেতাই ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে তার সমালোচনা করেন ও স্থায়ীভাবে বহিস্কারের দাবি জানান।

সমালোচনার মুখে গোলাম রব্বানীকে শোকজ করে সিলেট জেলা বিএনপি। এরই মধ্যে তিনি শোকজের জবাবও দিয়েছেন। তবে শোকজের জবাবে কী লিখেছেন তা বলতে রাজি নন তিনি। গোলাম রব্বানী বলেন, আমি যা বলার শোকজের জবাবে বলে দিয়েছি, এর বাইরে আমার আর কিছু বলতে চাই না।

এদিকে, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, শোকজের জবাব আমরা পেয়েছি। এটি নিয়ে জেলা বিএনপি বৈঠক করবে। বৈঠকে শোকজের জবাবে সবাই সন্তুষ্ট না হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জেলা বিএনপির দায়িত্বশীলরা বলেন, বিষয়টি নিয়ে তারা ইতোমধ্যে দলের হাইকমান্ডের সঙ্গে আলোচনা করেছেন। প্রয়োজনে বিষয়টি নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গেও আলোচনা হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার