ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৯১

কমলগঞ্জে ২ সপ্তাহ ধরে এক সন্তানের জননী নিখোঁজ

সিলেট সমাচার

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩  

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর থেকে ১৮ দিন ধরে জনি আক্তার (২২) নামের এক সন্তানের জননী নিখোঁজ রয়েছে। তিনি উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝির গ্রামের ইয়ামিছ মিয়ার মেয়ে। এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর থানায় একটি সাধারন ডায়েরী করেন নিখোজ মহিলার স্বামী আলমগীর হোসেন। 

বিবাহের পর থেকে স্বামীর বাড়ীতে বসবাস করে আসছেন। তিনি গত ১৭ সেপ্টেম্বর রাত ১০টার পর বাড়ি থেকে বের হয়। পরে রাতে বাড়িতে না ফেরায় তার ব্যবহৃত মোবাইল ফোনে পরিবারের লোকজন যোগাযোগ করার চেষ্ঠা করেন। কিন্ত মোবাইল ফোনটি বন্ধা পাওয়া যায়। পরিবারের সদস্যরা বিভিন্ন আত্মীয়-স্বজনদের অবগত করে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।  এ ব্যাপারে ১৮ সেপ্টেম্বর কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজের স্বামী আলমগীর মিয়া। ডায়েরী নং-৯৬০। 

নিখোজ মহিলার শশুর এরফান আলী জানান, বাড়ী থেকে যাওয়ার সময় ৪ বছর শিশুকে সাথে নিয়ে যায়। নিখোঁজের সময় জনি আক্তারের পড়নে ছিল বোরকা ছিটের থ্রী পিছ কাপড়, তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, শারীরিক গড়ন হারকা-পাতলা, চুলের বর্ণ ও ধরণ লম্বা, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার ও চোখের বর্ণ কালো। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। তিনি আরও জানান কোন ছেলের সাথে গেলে তার শিশু নাতিকে যেন ফেরত পেত সবার সহযোগিতা কামনা করছেন। 

কোন হৃদয়বান ব্যক্তি উক্ত নিখোঁজ মহিলা ও শিশু সন্তানের সন্ধান পেয়ে থাকলে ০১৭৮৯-৭৫২৯২১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন নিখোঁজ জনি আক্তারের স্বামী আলমগীর মিয়া।

সিলেট সমাচার
সিলেট সমাচার