ব্রেকিং:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত ক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
  • বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
২৩৫

সিলেটের দুই যুবক রেসলিংয়ে বিশ্ব চ্যাম্পিয়ন!

সিলেট সমাচার

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩  

মালয়েশিয়ায় অনুষ্ঠিত ওয়ার্ল্ড আর্ম রেসলিং প্রতিযোগিতায় পৃথক ক্যাটাগরিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন সিলেটের বিয়ানীবাজারের আমান উদ্দিন ও বখতিয়ার সালাউদ্দিন।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ইফা ইন্টারন্যাশনাল ফেডারেশনের উদ্যোগে গত ২৫ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত এই বিশ্ব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড আর্ম রেসলিং এ ৮৬ কেজির ইভেন্টে আমান উদ্দিন ও ৭৮ কেজির ইভেন্টে বখতিয়ার সালাউদ্দিন বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন। তারা দুজনেই এই দুই ইভেন্টে পৃথকভাবে ১ম স্থান অধিকার করে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। তারা স্বর্ণপদক অর্জন করে বিশ্ব পরিসরে বাংলাদেশের জন্য সম্মান বয়ে এনেছেন, উড়িয়েছেন লাল-সবুজের পতাকা।

বিশ্বচ্যাম্পিয়ন এই দুই যুবক সিলেট জেলার বিয়ানীবাজার পৌরসভার সন্তান। আমান উদ্দিন বিয়ানীবাজার পৌরসভার এলাকার নয়াগ্রামের বুরহান উদ্দিনের ছেলে ও বখতিয়ার সালাউদ্দিন পৌরসভার শ্রীধরা গ্রামের মরহুম নিমার আলীর ছেলে।

ওয়ার্ল্ড আর্ম রেসলিংয়ে পৃথক ইভেন্টে বাংলাদেশের প্রতিযোগী হয়ে দেশের জন্য স্বর্ণপদক জয় করে সাফল্য বয়ে নিয়ে আসা আমান ও বখতিয়ারকে নিয়ে বিয়ানীবাজারবাসীর মাঝে বইছে আনন্দ ও উচ্ছ্বাস।

সিলেট সমাচার
সিলেট সমাচার