• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

সর্বশেষ:
শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালাতে নয়: প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত সিলেটে ভারতীয় চোরাই চিনিসহ কারবারি গ্রেফতার শাবিপ্রবিতে শূন্য আসন পূরণে ফের ডাকা হবে শিক্ষার্থী হবিগঞ্জে দুদকের মামলায় ৩ কর্মকর্তা-কর্মচারী কারাগারে এই সরকারের আমলে মানুষ বিচার পেয়েছে: স্পিকার
৩২

আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে: ভিপি শামীম

সিলেট সমাচার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৩  

ওসমানীনগর উপজেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত সমাজসেবা দিবস উপলক্ষে ৪৭ সুবিধা বঞ্চিত মানুষকে প্রায় ১০ লাখ টাকার ঋণ প্রদান করা হয়েছে।

সোমবার(২ ডিসেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে সমাজসেবা কর্মকর্তা জয়তি দত্ত্বের পরিচালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ ভিপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিবছর বাংলাদেশে ৩ লক্ষ মানুষ ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় মৃত্যুবরণ করেন। সেই রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা প্রদান করে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। সেই কৃতজ্ঞতা বোধ থেকে শেখ হাসিনার সরকারকারের কাছ থেকে ঋণ থেকে মুক্ত হওয়া প্রয়োজন। সেই ঋণ থেকে মুক্ত হতে হলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে বক্তব‍্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‍্যান আনা মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সিনিয়র সহ সভাপতি  আবদাল মিয়া, সহ সভাপতি কিবরিয়া, ডাঃ ফাহমিদা রহমান, কৃষি র্কমর্কতা সম্প্রসারণ কর্মকর্তা মোঃ রাশেদুজ্জামান আজাদ স্বেচ্ছাসেবলীগ আহবায়ক বাবু চঞ্চল পাল, বিভিন্ন সমাজ সেবা সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

সিলেট সমাচার
সিলেট সমাচার