• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
২৪

সিলেটে ইজতেমায় অনঢ় আঞ্জুমানে হেফাজতে ইসলাম

সিলেট সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

পুলিশের নিষেধাজ্ঞা সত্ত্বেও সিলেটে দু’দিনের ইজতেমায় অনঢ় উদ্যোক্তা সংগঠন বাংলাদেশ আঞ্জুমানে হেফাজতে ইসলাম। আগামী ১৭ ও ১৮ নভেম্বর দক্ষিণ সুরমার পারাইরচকে এই ইজতেমা অনুষ্ঠানের কথা।

তবে আজ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে ইজতেমার তারিখ ১৯ তারিখের পর পূণঃনির্ধারণের নির্দেশ দেয়া হয়েছিল।

কারণ, ওই দিন সিলেটের ঐতিহাসিক আলিয়া মাদরাসা মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সিলেট বিভাগীয় মহাসমাবেশ। এই সমাবেশকে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় পুলিশ তারিখ পেছানোর নির্দেশ দিয়েছিল।

তবে সেই নির্দেশ মানতে রাজি হয়নি আঞ্জুমানে হেফাজতে ইসলাম সিলেট জেলা ও মহানগর শাখার নেতাকর্মীরা। তারা তারিখ পরিবর্তনের বদলে মঙ্গলবার রাত থেকেই ইজতেমা শুরুর ঘোষণা দিয়েছেন।

এদিকে ইজতেমার আয়োজকদের এমন অনঢ় মনোভাব প্রকাশের পর পুলিশ নতুন কোন সিদ্ধান্ত গ্রহণ করেছে কি না, জানতে চাইলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সুদিপ দাস ( মিডিয়া) বলেন, এ ব্যাপারে নতুন কোন সিদ্ধান্ত হয়নি। আগের সিদ্ধান্তই বহাল। আর নতুন কোন সিদ্ধান্ত হলে সেটি বুধবার জানিয়ে দেয়া হবে।

এ ব্যাপারে আঞ্জুমানে হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা শাব্বির আহমদ বলেছেন, আমরা আমাদের নির্ধারিত সময়েই ইজতেমা অনুষ্ঠিত হবে। এখন আর পেছানোর কোন সুযোগ নেই।

রাত ১১টার দিকে এ রিপোর্ট লেখার সময় ইজতেমাস্থলে তৈরি প্যা-েল বসে ইজতেমার আয়োজকদের সাথে কথা বলছিলেন মোগলাবাজার থানার ওসি।

সিলেট সমাচার
সিলেট সমাচার