• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
২৫

দক্ষিণ সুরমায় দুর্নীতি প্রতিরোধ কমিটির আলোচনা সভা

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২  

দক্ষিণ সুরমার লাউয়াই নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার বলেছেন দুর্নীতির বিরুদ্ধে আগামী প্রজন্মকে সচেতন করে গড়ে তুলতে হবে। দুর্নীতি একটি সামাজিক বেদি বর্তমানে এটি সমাজের সকল ক্ষেত্রে রন্ধ্রে রন্ধ্রে ঢুকে পরেছে, এই অবস্থা থেকে পরিস্থান পেতে হলে আমাদের সন্তানদের কে সুশিক্ষা ও নৈতিক শিক্ষায় বলিয়ান করে তৈরি করতে হবে। দেশপ্রেমিক হয়ে তাদেরকেই আগামীর বাংলাদেশের দায়িত্ব নিতে হবে।

তিনি বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ১১টায় সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে দক্ষিণ সুরমা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ও দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি সিনিয়র সাংবাদিক এম আহমদ আলী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিনিয়র শিক্ষক আক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক দিলিপ লাল রায়, বাংলাদেশ প্রথমিক শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি হাজী আব্দুল কাইয়ূম, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষানুরাগী সদস্য সফিকুল হক সফিক মেম্বার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য কামালবাজার হাজী রাশীদ আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল হাই। বক্তব্য রাখেন বদিকোনা প্রগতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জুবায়ের আহমদ, সিলাম ইসলামীয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা আবু বক্কর, নবারুণ উচ্চ বিদ্যালয়ের ধর্ম শিক্ষক হাবিবুর রহমান, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের, সহকারী শিক্ষক মাহবুবুর রহমান, সাংবাদিক এম সারওয়ার হোসেন সৌরভ প্রমুখ।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন সততা সংঘের সদস্য সীমা শারমিন, ছাত্রছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন মোগলাবাজার রেবতী রমন উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও সততা সংঘের সাবেক সভাপতি আব্দুল্লাহ।

সিলেট সমাচার
সিলেট সমাচার