• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
৬৬

কানাইঘাটে তারেকের চিকিৎসায় এগিয়ে এসেছেন দক্ষিণ কোরিয়া প্রবাসীরা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২  

সিলেটের কানাইঘাট উপজেলার ৭ নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণগ্রামের আব্দুল গণি তারেকের চিকিৎসার সাহায্যার্থে এগিয়ে এসেছেন দক্ষিণ কোরিয়া প্রবাসী বাংলাদেশীসহ' সিলেট কমিউনিটি ইন দক্ষিণ কোরিয়ার নেতৃবৃন্দ।

সংবাদ মাধ্যমে দুটি কিডনি অচল হয়ে যাওয়া গুরুত্বর অসুস্থ বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন তারেকের চিকিৎসার সাহায্যের সংবাদ প্রকাশিত হলে দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত সিলেটি প্রবাসীদের নজরে আসে।

তাৎক্ষণিক তারা কোরিয়া প্রবাসী সাংবাদিক আব্দুল্লাহ মাহবুবের মাধ্যমে আব্দুল গনি তারেকের চিকিৎসার সহযোগিতার জন্য বিভিন্ন প্রবাসীদের কাছ থেকে নগদ ৭৫ হাজার চারশত টাকা সংগ্রহ করে।
 
দক্ষিণ কোরিয়া প্রবাসীদের প্রেরিত অর্থ বুধবার (১৩ এপ্রিল) তারেকের ছোট ভাই পারভেজের কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট নিউজের সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সদস্য জিয়া উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য মাহবুব আহমেদ।

দক্ষিণ কোরিয়া প্রবাসীদের প্রেরিত অর্থ পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন অসুস্থ তারেকের ছোট ভাই কলেজ শিক্ষার্থী শিক্ষা পারভেজ আহমদ। সে বলে, তার ভাইয়ের চিকিৎসার জন্য ২০ লক্ষ টাকা প্রয়োজন, কিন্তু তাদের পরিবারের পক্ষ থেকে এ-অর্থ তাদের পক্ষে জোগাড় করা কোন অবস্থাতেই সম্ভব নয়। কোরিয়া প্রবাসীসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত সিলেট জেলা ও কানাইঘাট উপজেলার প্রবাসীরা তার ভাই তারেকের চিকিৎসার খোঁজ খবর নেওয়াসহ অনেকে চিকিৎসার জন্য অর্থ দিয়ে সহযোগিতা অব্যাহত রাখায় তাদের পরিবারের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জানান। 

সিলেট সমাচার
সিলেট সমাচার