ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৬৪৭

১৫ ফেব্রুয়ারি মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৪  

আগামী ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারি জার্মানিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিউনিখ নিরাপত্তা সম্মেলন। জার্মানির ভ্যাবারিয়া প্রদেশের মিউনিখে অনুষ্ঠেয় এ সম্মেলনে বিশ্বের বিভিন্ন দেশের উচ্চ পর্যায়ের সিনিয়র ৪৫০ জন আইনপ্রণেতা যোগ দেবেন।

এই সম্মেলন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাথে থাকছেন পররাষ্ট্রমন্ত্রী হাসান মাহমুদ ও একটি প্রতিনিধি দল। এতে রাজনৈতিক বা রাষ্ট্রীয় কর্মকর্তা ছাড়াও থাকবেন সাংবাদিক, ব্যাবসায়ী ও নীতিনির্ধারকরা।

প্রধানমন্ত্রী ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে বিকেলে মিউনিখ পৌঁছানোর কথা রয়েছে। পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে তার এটা প্রথম বিদেশ সফর।

মিউনিখে বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন জার্মানীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি ও আওয়ামী লীগের নেতারা এবং জার্মান পররাষ্ট্র মন্ত্রনালয় ।

১৬ ফেব্রুয়ারি বিকেল পাঁচটায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে নাগরিক সংবর্ধনা আয়োজন করা হয়েছে। এতে ভার্চুয়ালি যোগ দেবেন তিনি।

অপরদিকে বিএনপির নেতারা এই সরকারকে অবৈধ সরকার দাবি করে প্রধানমন্ত্রীর আবাসস্থল ও কনফারেন্স হলের সামনে অবস্থান ধর্মঘটের ঘোষণা দিয়েছেন।

বার্লিনে বাংলাদেশ দূতাবাসের স্থায়ী ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী বার্লিনে যাওয়ার কথা থাকলেও তা হচ্ছে না বলে একটি সূত্রে জানা গেছে। ১৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার