ব্রেকিং:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত ক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
  • বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
আজ সোমবার পোস্তগোলা সেতু পুরোপুরি বন্ধ কানাড়ায় শিশুদের রং তুলিতে মাতৃভাষা দিবসে এক টুকরো বাংলাদেশ সুনামগঞ্জে হাঁসের পালন নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৫ যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক বাংলাদেশকে সমর্থন করে- মার্কিন প্রতিনিধি দল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সংরক্ষিত নারী আসনে ৫০ প্রার্থী নিত্যপণ্যের মজুতদারি-চাঁদাবাজি বন্ধে মাঠে থাকবে পুলিশ-র‍্যাব পুলিশ সপ্তাহ শুরু মঙ্গলবার, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বিশ্বজয়ী হাফেজ বশিরকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ সিলেটে ৭ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, আটক ৩ সম্মানী বেড়েছে সিসিক কাউন্সিলরদের ইবাদত-বন্দেগিতে সিলেটে পালিত হয়েছে পবিত্র শবে বরাত এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক! বিশ্বব্যাংক এমডি/ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের অনুপ্রেরণা
১৬৯

বিয়ের আসরের মধ্যেই বদলে গেল কনে

সিলেট সমাচার

প্রকাশিত: ৬ মে ২০২৩  

প্রতিদিনই ঘটে যায় বিভিন্ন আশ্চর্যজনক ঘটনা। এমন ঘটনা শুধু নাটক বা সিনেমাতেই দেখা যায়। এবার বাস্তবেও ঘটে গেল তেমনি একটি ঘটনা। বিয়ের আসরে বদলে গেলো কনে।

বিয়ের অনুষ্ঠান ঠিকমতোই চলছিল। বরও এসে বসেছে, আনুষ্ঠানিকতাও শুরু হয়েছিল। কিন্তু হঠাৎ বদলে গেল কনে। এমন ঘটনায় হৈ চৈ পড়ে গেছে ঐ বিয়ের আসরে।

ভারতের বিহারে ঘটেছে এমন ঘটনা। বিয়ের দিন সব ঠিকঠাক রেখে হাজির হন বর। কনের বাড়িতেও চেষ্টার কোনো কমতি নেই। কিন্তু এরই মধ্যে ঘটে গেল দুই পরিবারের জন্য অকল্পনীয় এক ঘটনা।  

বরযাত্রী আসার পর শত শত মানুষের উপস্থিতিতে জয়মালার পর্ব সম্পন্ন হয়। শুরু হয়ে যায় বিয়ের অন্যান্য অনুষ্ঠানও। রাত ১১টার দিকে কনের ছোট বোন ছাদে উঠে পাত্রকে ফোন করেন। ফোনে করে ছাদে ডেকে রীতিমতো হুমকি দিয়ে বলেন যে দিদিকে নয় তাকে বিয়ে করতে হবে। আর তা না হলে ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন তিনি।  

পাত্রও সঙ্গে সঙ্গে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে বিষয়টি তার পরিবারকে জানান। কনের ছোট বোনকে বিয়ে করতে রাজিও হয়ে যায় পাত্র। কিন্তু কনেপক্ষের লোকজন নারাজ। এ নিয়ে কথা কাটাকাটি গড়ায় হাতাহাতিতে। পরে পাত্রপক্ষ পুলিশের সহযোগিতায় শেষ পর্যন্ত বিয়ে করে ছোট বোনকেই। 

এমন ঘটনা দেখে অবাক হয়ে যায় ঘটনাস্থলে উপস্থিত সবাই। এর আগে এমন কিছু কখনো ঘটেনি কোথাও। এরপর থেকেই ভাইরাল হয়ে যায় বর ও কনে।

সূত্র: আনন্দবাজার

সিলেট সমাচার
সিলেট সমাচার