ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! প্রতি সপ্তাহে বুধবার বসবে ভোলাগঞ্জ বর্ডার হাট! সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট
  • সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ সিলেটে ‘বর্জ্য পৃথকীকরণ প্ল্যান্ট’ উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী শেখ হাসিনা ও জেলেনস্কির বৈঠক, কৃতজ্ঞতা জানিয়ে জেলেনস্কির টুইট সিলেটে গ্যাস ও তেল নিয়ে মিললো আরও সুসংবাদ মঙ্গলবার থেকে সিলেটসহ সারাদেশে বৃষ্টির আভাস, ফের বাড়তে পারে শীত! স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকদের স্মার্ট হতে আহ্বান শফিক চৌধুরীর দেশকে এগিয়ে রাখতে শিক্ষার গুরুত্ব অনেক বেশি: সিসিক মেয়র অঙ্গীকার পূরণে এলাকার জন্য ২০ কোটি করে টাকা পাচ্ছেন এমপিরা দেশে আন্দোলনের কোনো ইস্যু নেই: কাদের শেখ হাসিনার দর্শন:ভিশন ও নেতৃত্ব,উন্নয়নের চাবিকাঠি’ বই ড. মোমেনের দেশে রিজার্ভ সংকট নেই, উন্নয়ন কার্যক্রম চলমান : গণপূর্তমন্ত্রী পিনাকীসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটে মামলা প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : পাপন গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ সংরক্ষিত ৪৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছে আ.লীগ মনোনীতরা জাতীয় গ্রীডে যুক্ত হলো সিলেটের আরও ১৮ মিলিয়ন ঘনফুট গ্যাস
৩০

সিলেটে ডিবেট ফেডারেশন`র নতুন নেতৃত্বে মঞ্জু-ইমন

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৪  

সিলেটের বিভাগীয় বিতর্ক সংগঠন সিলেট ডিবেট ফেডারেশনের (এসডিএফ) ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

এতে লিডিং ইউনিভার্সিটির বিতার্কিক ফখরুল আমিন মঞ্জুকে সভাপতি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক বদরুল আমীন ইমনকে সাধারণ সম্পাদক এবং নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক ওয়াহিদুল আউয়াল সানীকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

গত ৯ ফেব্রুয়ারি সিলেট নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে এসডিএফের এ পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়াও কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ সভাপতি শাহ মোহাম্মদ মারুফ আহমেদ, সহ সভাপতি আদিবা ইমরোজ প্রিয়তী, সহ সভাপতি তাসফিয়াহ জাহান, সহ সাধারণ সম্পাদক ফারজিন আনিয়ার রহমান, সহ সাধারণ সম্পাদক সজীব চন্দ আকাশ, সহ সাধারণ সম্পাদক জান্নাতুল মাইশা, বিতর্ক পরিচালক রাফিউল হক রাতুল, সহ বিতর্ক পরিচালক আরিফুল ইসলাম আরিফ, সহ বিতর্ক পরিচালক সাদিয়া ইসলাম রিমি, বিতর্ক পরিচালক (স্কুল উইং) মাহাথির মানসীব মুবাশ্বীর, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আবু সায়াদ, সহ কোষাধ্যক্ষ আফিফা রহমান, সহ সাংগঠনিক সম্পাদক তানভীর আজাদ ইবন, সহ সাংগঠনিক সম্পাদক হারিস রহমান অন্তর, আইটি সম্পাদক আমজাদ হোসেন জিলানী, প্রকাশনা সম্পাদক সুমাইয়া তাবাসসুম এমি, অফিস সম্পাদক সাদিয়া রহমান অন্তু।

এসময় সিলেট ডিবেট ফেডারেশনের সাবেক সভাপতি ও সমন্বয়ক রেদওয়ান আহমেদ, সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ধ্রূব সিদ্দিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

প্রগতীশীলতা ও মুক্তচিন্তার প্রসারের লক্ষ্যে ২০১৪ সালে প্রতিষ্ঠিত সিলেট ডিবেট ফেডারেশন (এসডিএফ) সিলেটের স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোতে বিতর্কের প্রচার ও প্রসারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার