• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৩ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

সর্বশেষ:
দোয়ারাবাজারে বিভিন্ন কর্মসূচি পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার অবশেষে শুরু হচ্ছে সিলেটের সেই দুই সড়কের সংস্কারকাজ করোনা: ফের মৃত্যুর মিছিলে সিলেটে সিলেট জেলা ছাত্রলীগের প্রথম সভাপতি ফয়জুল আর নেই

করোনা আক্রান্ত বেনজেমা, বিপাকে রিয়াল

সিলেট সমাচার

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

নতুন মৌসুম শুরুর আরও বিপাকে পড়লো রিয়াল মাদ্রিদ। করোনা আক্রান্ত হয়েছেন স্প্যানিশ ক্লাবটির স্ট্রাইকার করিম বেনজেমা।

তবে, ইউরো থেকে সুস্থভাবেই নিজ ক্লাব পিএসজিতে ফিরেছেন বেনজেমার স্বদেশি কিলিয়ান এমব্যাপ্পে। ক্লাবের নতুন দুই সদস্য রামোস ও উইন্যালডামের সঙ্গে অনুশীলনও করেছেন এই ফরোয়ার্ড।

এদিকে, ২০২৫ সাল পর্যন্ত সন হিউং মিনের সঙ্গে চুক্তি বাড়িয়েছে টটেনহ্যাম। নতুন মৌসুম শুরুর আগে ক্লাবগুলোর প্রস্তুতির বিস্তারিত থাকছে এবারের প্রতিবেদনে।

ক্রিস্টিয়ানো রোনালদো য়্যুভেন্তাসে পাড়ি জমানোর পর, এমনতেই গেলো কয়েক মৌসুম আক্রমণভাগের দুর্বলতা ভুগিয়েছে রিয়ালকে। এই সময়ে মাদ্রিদিস্তাদের মূল ভরসার নাম ছিল বেনজেমা। তাই ফরাসি ফরোয়ার্ডের করোনা আক্রান্তের খবরে উদ্বিগ্ন ক্লাব কর্তৃপক্ষ।

১৪ আগস্ট দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে রিয়াল মাদ্রিদের নতুন মৌসুম। এর আগে, ২৫ জুলাই স্কটিশ ক্লাব রেঞ্জার্স ও ৮ আগস্ট এসি মিলানের বিপক্ষে দু'টি প্রাক মৌসুম প্রীতি ম্যাচ খেলবে লস ব্ল্যাঙ্কোরা। কিন্তু, এ দুই ম্যাচে বেনজেমার সার্ভিস পাওয়া নিয়ে শঙ্কায় নতুন কোচ কার্লো অ্যানচেলত্তি।

ফ্রান্স জাতীয় দলের হয়ে ইউরোতে অংশ নেয়ায় এমনিতেই কিছুটা দেরিতে ক্যাম্পে যোগ দিয়েছিলেন বেনজেমা। করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকায় আবারও ক্যাম্পের বাইরে থাকতে হচ্ছে তাকে।

ইউরো থেকে ফিরেই বেনজেমা কোভিড পজিটিভ হলেও এখন পর্যন্ত সুস্থই আছেন তার স্বদেশি কিলিয়ান এমব্যাপ্পে। জাতীয় দলের খেলা শেষে ক্লাব পিএসজিতে ফিরেছেন তিনি। নেমে পড়েছেন অনুশীলনেও।

ক্লাবে ফেরার দিনটা ভালোই কেটেছে ফ্রেঞ্চ তারকার। নতুন সাইনিং সার্জিও রামোস, গিনি উইন্যালডাম ও আশরাফ হাকিমির সঙ্গে প্র্যাকটিস সেশনে অংশ নিয়েছেন। তুলেছেন ছবিও।

নতুন বন্ধুদের সাহচর্যে নিশ্চয়ই ইউরোর হতাশা কাটিয়ে উঠতে চাইবেন এমব্যাপ্পে। চাইবেন পিএসজির সঙ্গে নতুন চুক্তি নিয়ে দ্বিধা কাটিয়ে উঠতে। ২২ বছর বয়সী ফরোয়ার্ডের বর্তমান চুক্তি ২০২২ সাল পর্যন্ত। তার প্রতি রিয়াল মাদ্রিদের আগ্রহের বিষয়টি আলোচনার তুঙ্গে। কিন্তু, তারপরও প্যারিসিয়ানদের সঙ্গে এমব্যাপ্পের চুক্তি নবায়ন নিয়ে দৃশ্যমান কোনো অগ্রগতি নেই।

তবে, নিজেদের গোলমেশিন সন হিউং মিনকে নিয়ে কোনো দোটানা নেই টটেনহ্যামের। ২৯ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি আরও ৪ বছর বাড়িয়েছে তারা। স্পারদের জার্সিতে ১০৭ গোল আর ৬৪ অ্যাসিস্ট আছে সনের। ৪ বছর পর ৩৩তম জন্মদিনে যে সংখ্যা হবে আরও অনেক বেশি, আশা দক্ষিণ কোরিয়ান ফুটবলারের।

সিলেট সমাচার
সিলেট সমাচার