• রোববার ২৪ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ৯ ১৪৩০

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৫

সর্বশেষ:
পুলিশের প্রচেষ্টায় মা-বাবার কাছে ফিরলেন সুমি দক্ষিণ আফ্রিকায় গুলিতে বিশ্বনাথের কিশোর নিহত সাংবাদিক নাদিম হত্যার প্রধান আসামি বাবুর হাইকোর্টে জামিন জকিগঞ্জে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ লাখ টাকায় বিক্রি হওয়া শিশু উদ্ধার, পিতাসহ গ্রেফতার ৪
৩৮

মায়ামির হয়ে মেসির অভিষেক হতে পারে যেদিন

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২৩  

মৌসুম শেষে পিএসজি ছাড়ছেন লিওনেল মেসি, এটা একপ্রকার ঠিক হয়েই ছিল। তবে নাটকের সবটা বাকি ছিল তার দলবদলকে কেন্দ্র করে। আলোচনায় ছিল, বার্সেলোনায় ফিরছেন মেসি। এরপর 'টাকার বস্তা' নিয়ে সেখানে আগমন আল হিলালের! আর্জেন্টাইন মহাতারকাকে পাওয়ার লড়াইয়ে দুই ক্লাবের রেসে অনেকে মনেই রাখেননি ইন্টার মায়ামির নাম। অথচ অনেকটা চুপচাপ থেকে শেষ খেলাটা খেলল ইংল্যান্ডের সাবেক তারকা ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটি। 

গতকাল মেসি নিজেই জানিয়েছেন, ইন্টার মায়ামির সঙ্গে ‘চুক্তি সম্পন্নের কাজ এখনো শতভাগ শেষ হয়নি। কিছু বিষয় এখনো বাকি আছে।’ তবে ক্লাবটির সঙ্গে মেসির চুক্তি কেমন হতে পারে, তা নিয়ে জল্পনাকল্পনা চলছে কাল রাত থেকেই। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ মেসির সঙ্গে ইন্টার মিয়ামির চুক্তি হবে তিন মৌসুমের। প্রথম দুই মৌসুম শেষে চাইলে চলে যেতে পারবেন, এই শর্ত রাখা হবে চুক্তিপত্রে। আর মেয়াদ বাড়ানোর বিষয়টি অবশ্যই দুই পক্ষের সম্মতির ভিত্তিতে হতে হবে।

এখন কথা হচ্ছে কবে মায়ামির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করবেন মেসি, আর কবেই বা মায়ামির জার্সি গায়ে মাঠে নামবেন তিনি। পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে ইন্টার মিয়ামির হয়ে যাবেন মেসি। সবকিছু ঠিক থাকলে মায়ামির হয়ে মেসির প্রথম ম্যাচ খেলার কথা ২১ জুলাই। সেই ম্যাচে ঘরের মাঠে ক্রুজ আজুলের বিপক্ষে খেলবে মিয়ামি।

মঙ্গলবার পর্যন্ত বাজারে সেই টিকিটের দাম ছিল ২৯ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩১৩৩ টাকা। বুধবার মেসির এক ঘোষণায় টিকিটের দাম হয়েছে ৩২৯ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩৫,৫৪৪ টাকা। ম্যাচের টিকিটের দাম বেড়েছে ১০৩৪ শতাংশ! এই তথ্য জানিয়েছে নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক।

মেজর লিগ সকারে মেসির প্রথম ম্যাচে এই টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ম্যাচ হতেও পারে বলেও রয়টার্সকে জানিয়েছেন টিকপিকের ব্র্যান্ড ম্যানেজার কাইল জর্ন। রয়টার্সকে তিনি বলেছেন, ‘মেসির মুখ থেকে ইন্টার  মিয়ামিতে যোগ দেওয়ার কথাটা শোনার পর থেকেই ইন্টার মায়ামির ম্যাচের টিকিটের দাম তাৎক্ষণিকভাবে লাফিয়ে বাড়ছে। তর্কসাপেক্ষে সর্বকালের সেরা ফুটবলার মেসি যতবার মায়ামির হয়ে খেলবে আমরা ততবারই নতুন টিকিট বিক্রির রেকর্ড গড়ব।’

সিলেট সমাচার
সিলেট সমাচার